শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ ফেব্রুয়ারি স্টারস অফ কুমিল্লা-এসএসসি ২০০১ ব্যাচের প্রথম মিলনমেলা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৯, ২০২১
news-image

নাছরিন আক্তার হীরা:
জমকালো আয়োজনে আগামী ১২ই ফেব্রুয়ারি (শুক্রবার)  স্টারস অফ কুমিল্লা-এসএসসি-২০০১ ব্যাচের সদস্যদের  কাঙ্ক্ষিত প্রথম মিলনমেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সারা দেশে অবস্থানরত কুমিল্লার এ ব্যাচের শিক্ষার্থীরা এ দিন মিলনমেলায় যোগ দিবে কুমিল্লার ফানটাউনে।  এ নিয়ে ব্যাপক সাড়া পড়েছে চারদিকে। নির্ধারিত চাহিদার বাইরেও অতিরিক্ত সদস্য এই মিলনমেলায় অংশগ্রহণ করতে টিকেট নিশ্চিত করেছে। তাই এ মিলন মেলা অতীতের সকল মিলনমেলাকে ছাড়িয়ে যাবে তাতে কোন সন্দেহ নেই।

এই ব্যাচের আয়োজকরা জানান,  সবার ভালবাসা, সবার সহযোগিতা,সবার সমর্থনে আমরা সেরা একটি প্রোগ্রাম উপহার পেতে যাচ্ছি। তাই সবার কাছে বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই। সবার এই অফুরন্ত ভালবাসায় আমাদেরকে সামনের দিকে আরও ভালো কিছু করার প্রেরণা যোগাবে।

আয়োজকরা আরো জানান,  সকাল ৯ টায় কেক কেটে প্রথম মিলনমেলার উদ্বোধন ঘোষণা হবে। এরপর সংক্ষিপ্ত আলোচনা পর্ব। পরে ফানটাউনে বনভোজন , সবার মিলনমেলা, আলাপচারিতা। অত:পর দুপুরে খাবারের পর্ব। এরপর দুপুর আড়াইটায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। মিলনমেলার দিন সবাইকে (যারা টিকেট নিয়েছেন)  সকাল ৯ টা মধ্যে  উপস্থিত থাকার জন্যে অনুরোধ করা হল।  টিকেট ছাড়া কাউকে প্রোগ্রামে প্রবেশে করতে দেয়া হবে না, নিজ নিজ দায়িত্বে সবাই টিকেট সংগ্রহ  করতে হবে। এসএসসি ২০০১ ব্যাচের বন্ধুদের জন্য
টি শার্ট, মগ এবং ব্যাচ বরাদ্দ করা হয়েছে। মিলনমেলায় প্রবেশ থেকে শুরু করে, দুপুরের খাবার , বিকেলের নাস্তা টিকেট/কুপনের মাধ্যমে নিজ দায়িত্বে সংগ্রহ করতে হবে।

উল্লেখ্য যে, এই ব্যাচের বর্তমান সদস্য সংখ্যা ১২ শত জন। এই মেলায় প্রায় ৫ শত সদস্য অংশগ্রহণ করছে।

আর পড়তে পারেন