বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হোমনায় নারী নির্যাতন মামলার আসামী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০২০
news-image

মোঃ আতিক, হোমনাঃ

কুমিল্লার হোমনায় মাজেদুল ইসলাম ওরফে শামীম (২৮) নামে নারী নির্যাতন সহ একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ মার্চ) দিবাগত রাতে হোমনা থানা এস আই নন্দ কুমার বিশ্বাসের নেতৃত্বে উপজেলার কৃপারামপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাজেদুল ইসলাম শামীম ওই গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, গ্রেফতারকৃত আসামী শামীম সি আর ৩০৩/১৯ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। গতরাতে তাকে কৃপারামপুর থেকে গ্রেফতার করা হয়েছে। বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানাযায়, মাজেদুল ইসলাম শামীমের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী কৃপারামপুর সহ আশেপাশের এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চালিয়ে আসছে। স্থানীয়দের অভিযোগ রয়েছে।একটি প্রভাবশালী মহলের শেল্টারে অবাদে মাদক ব্যবসাসহ নানাবিধ অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

থানাসূত্রে জানাগেছে গ্রেফতারকৃত শামীমের বিরুদ্ধে নারীনির্যাতন, মাদক ও চাদাঁবাজি সহ ৭/৮টি মামলা ও সাধারণ ডায়েরী রয়েছে ।

এছাড়া একই গ্রামের এক গৃহবধু মাহফুজা বেগম বাদী হয়ে শামীম সহ ১০ জনকে আসামী করে কুমিল্লার বিজ্ঞনারী ও শিশু নির্যাতন দমন ৩নং আদালতে অভিযোগ করেন । অভিযোগটি তদন্ততাধীন রয়েছে । হোমনা থানার এস আই ছিদ্দিকুর রহমান মামলাটি তদন্ত করছেন।

আর পড়তে পারেন