শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হাসপাতালে চুরি হওয়ার ৮ দিন পর সেই শিশুকে ফিরে পেলেন মা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩১, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চুরি হওয়া দুই মাস বয়সী শিশু তাইয়েবাকে উদ্ধার করেছে পুলিশ। চুরি হওয়ার আট দিন পর বুধবার ( ৩০ ডিসেম্বর) রাতে উপজেলার কচুগাড়ি গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি। এছাড়া চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক এই তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, বুধবার ( ৩০ ডিসেম্বর) রাতে উপজেলার কচুগাড়ি গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এরপর ঘটনাস্থলে গিয়ে তার মা শিশুটিকে নিজের বলে শনাক্ত করেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২৩ ডিসেম্বর সকাল সাড়ে নয়টার দিকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিতে আসা এক নারীর দুই মাসের ওই কন্যা শিশুটি চুরি হয়ে যায়। চুরি যাওয়া শিশু তাইয়েবার মা সীমা বেগমের বাড়ি উপজেলার মশিন্দা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে। তিনি তৌফিজ মোল্লার স্ত্রী।

শিশুটির মা সীমা বেগম জানান, ‘আমার তিন ছেলেমেয়ে। গত দুই মাস আগে আমার গর্ভে জন্মগ্রহণ করেছে তাইয়েবা। তার বয়স বর্তমানে দুই মাস। ঠাণ্ডাজনিত রোগের চিকিৎসা নিতে তাইয়েবাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলাম। চিকিৎসা নেয়ার পর হাসপাতালের বাহিরে দাঁড়ালে অজ্ঞাত এক নারী তার সন্তানকে দেখার জন্য তার কাছ থেকে নেয়। অজ্ঞাত নারীর কাছে সন্তান রেখে বহির্বিভাগে যান। ৩-৪ মিনিট পর ফিরে এসে দেখেন তার শিশুসহ ওই নারী নেই। কিছুক্ষণ হাসপাতালের চারপাশ এবং মেইন সড়কগুলো খোঁজাখুঁজি করেও তার সন্তানসহ ওই নারীকে খুঁজে পাওয়া যায়নি।

ঘটনা জানার পরপরই অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনী। আট দিন পর বুধবার রাতে মায়ের কোলে ফিরে আসে শিশু তাইয়েবা।

আর পড়তে পারেন