শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জ পৌর নিবার্চনের পূর্বে পৌরবাসিকে যে ওয়াদা দিয়েছি তা পূরন করতে যাচ্ছি – মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৭, ২০১৭
news-image

এস.এম.মিরাজ মুন্সী ঃ
হাজীগঞ্জ পৌরসভাধীন ১০ ওয়ার্ড রান্ধুনীমুড়া (মনিনাগ) গ্রামের মজুমদার বাড়ীর ও রামচন্দ্রপুর সংযোগ সড়কের কাজ পরিদর্শনে যান হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

সোমবার সকালে পৌর মেয়র সংযোগ সড়কের কাজ দেখতে গিয়ে ওয়ার্ড বাসীর সম্মুখে বলেন. নিবার্চনের পূর্বে আমি গনসংযোগকালে ভোটারদের সাথে দেয়াওয়া ওয়াদা পালন করতে পেরে নিজের কাছে আনন্দ লাগছে। ওই সময় আমি বলেছিলাম আপনাদের ভোটে নির্বাচিত হয়ে চেয়ারে বসতে পারলে আমার চেষ্টা অনুযায়ী এ সংযোগ সড়কটি আমি করে দিবো। তাই আজ আমার নির্বাচনীয় ওয়াদা পূরন করতে যাচ্ছি।

পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এ গ্রামের মানুষ বহুবার পৌর সভায় আবেদন করার পরও তা বাস্তবায়ন হয়নি। এক শ্রেণির মানুষের বাধা উপেক্ষা করে আমি আমার নির্বাচনীয় ওয়াদা অনুযায়ী এ গ্রামের মানুষের চলাচলের সুবিধার্থে এ সংযোগ সড়কটি কাজ শুরু করছি। এ কাজ শেষ হওয়া পর্যন্ত আমি অত্র ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের সহযোগীতা চাই।

এ সময় অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবু বকর ছিদ্দিক, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আবুল খায়ের মজুমদারসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গগণ।

আর পড়তে পারেন