শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে নিখোঁজের তিন দিন লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৮, ২০১৭
news-image

সুজন দাস, হাজীগঞ্জ ঃ
চাঁদপুরের হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের গোগরা গ্রামের বেপারী বাড়ির পুকুর থেকে মো. আমির হোসেন (৩২) নামের এক ব্যক্তির নিখোঁজের তিন দিন পর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার তার লাশ ভাসমান অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়।
নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান থানার উপ-পরিদর্শক মো. শাহেদ হোসাঈনসহ সঙ্গীয় ফোর্স। নিহত আমির হোসেন মৃগী রোগী ছিলেন বলে তার পারিবারিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী জানায়। পরিবার ও স্থানীয়দের দেয়া তথ্য অনুযায়ী এবং পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফন করার অনুমতি দেয়া হয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৫ তারিখে সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় আমির হোসেন। এরপর থেকে তার খোঁজ নেই। আত্মীয়-স্বজনসহ সকল স্থানে তার খোঁজ করা হয়। রবিবার সকালে বাড়ির পুকুরে তার মৃতদেহ ভেসে উঠে। তিনি কয়েকদিন পর পর মৃগি রোগে আক্রান্ত হলে স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে পৌছে দিতেন।
থানার উপ-পরিদর্শক মো. শাহেদ হোসাঈন জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের পরিবার, এলাকাবাসি ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ উপস্থিত সকলের তথ্যানুযায়ী নিশ্চিত হই আমির হোসেন মৃগী রোগী ছিলেন। তাই নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাঃ জাবেদুল ইসলাম। তিনি বলেন, নিহত যুবক অসুস্থ্য ছিল। তার পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে মৃতদেহটি ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর পড়তে পারেন