শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে ‘নারী লোভী’ আরেক রসু খাঁর সন্ধান ॥ পর্নোগ্রাফিসহ একজন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০১৭
news-image

 

 

বিশেষ প্রতিবেদক ঃ

চাঁদপুরের ফরিদগঞ্জে আলোচিত রসু খাঁর রেশ ধরে এবার হাজীগঞ্জেও নারী লোভী আরেক রসু খাঁর সন্ধান পাওয়া যায়। এবার নিজের তৈরি করা একাধিক পর্নোগ্রাফিসহ এক যুব`j নেতাকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার দুপুরে পুলিশ ভিডিও ফুটেজের আলামত দেখে কৌশলে হাজীগঞ্জ বাজারস্থ পোষ্ট অফিসের সামনে থেকে এ যুবদল নেতাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবদলের সহ সভাপতি তারালিয়া গ্রামের নদী বাড়ীর আবদুর রশিদের ছেলে নুরুল আমিন (মোডা নুরু (৪০) এলাকায় অসহায় ঋণগ্রস্ত ও প্রevসীর স্ত্রীদের সাথে প্রতারনার মাধ্যমে ব্লাকমেইল করে পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে আসছে। তার বাwড়র সামনে নিজের একটি দোকানে দীর্ঘদিন যাবত বিভিন্ন মেয়ে ও মহিলাদের কৌশলে প্রেম নিবেদন করে তাদের সাথে শারিরিক সম্পর্ক তৈরি করে তা গোপনে ভিডিও চিত্র ধারণ করে। আর এমনটিই ছিলো তার নেশা।
পরবর্তীতে নুরুল আমিন (মোডা নুরু) ধারনকৃত ভিডিও গুলো ইন্টারনেট ও ফেইmবুকে ছেড়ে দিবে বলে হুমকি দিয়ে একাধিক বার ধর্ষণ করে আসছে বলে জানাযায়।

স্থানীয় স~ত্রে আরো জানা যায়, নুরুল আমিন (মোডা নুরু) দীর্ঘদিন যাবৎ এলাকার ও আশ পাশের গ্রামের সরলা অবলা নারীদেরকে ব্লাকমেইল করে তাদের সাথে অনৈতিক কাজে লিপ্ত হয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে। এছাড়াও ইয়াবসহ বিভিন্ন মাদক দ্রব্য সেবন ও বিক্রি করে আসছে। তার এ মাদক বিক্রির কারনে তার একটি নিজস্ব বাহিনীও রয়েছে। যাদের ভয়ে প্রতারিত হওয়া নারী ও স্থানীয় লোকজন মুখ খুলতে সাহস পায়নি। পরবর্তীতে স্থানীয় লোকদের সহযোগীতায় ব্লাকমেইল হওয়া একই গ্রামের এক অসহায় নারীর অভিযোগের ভিত্তিতে হাজীগঞ্জ থানা পুলিশ নুরুল আমিন (মোডা নুরু) কে অবশেষে গ্রেপ্তার করে।

মামলা স~ত্রে জানা যায়, তারালিয়া গ্রামের নদী বাড়ীর আবদুর রশিদের ছেলে নুরুল আমিন (মোডা নুরু) গত ২৩ জুলাই তার নিজ দোকানে মালামাল ক্রয় করতে গেলে জোর পূর্বক ধর্ষণ করে মামলার ঐ বাদীনিকে। ধর্ষন করে একই ভাবে IB ধর্ষনের ভিডিও ধারণ করে। পরবর্তীতে তাকে একাধিক বার ধর্ষণ করার চেষ্টা করলে এলাকায় বিষয়টি জানাজানি হয়। সেই থেকে এলাকার লোক জন কৌশলে তার ব্যবহারীত মোবাইলের মেমোরীকার্ড উদ্ধার করে। তাতে দেখা যায় সে ছাড়া আরো একাধিক মহিলার সাথে তার এমন যৌন সম্পর্কের চিত্র দেখা যায়। যা বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম জানান, তার বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। এ ছাড়াও তার সাথে আরো কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখে তাদেরকেও গ্রেপ্তারের পরিকল্পনা রয়েছে।

আর পড়তে পারেন