বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে দুই সন্তানের জননীকে হত্যা করে পালিয়েছে স্বামীর পরিবার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩, ২০১৭
news-image

সুজন দাস, হাজীগঞ্জ :
চাঁদপুরের হাজীগঞ্জে দুই সন্তানের জননী মরিয়ম( ২২) কে হত্যার পর পালিয়েছে স্বামী মহিউদ্দন ও তার পরিবার। ঘটনাটি ঘটেছে উপজেলার ৫ নং সদর ইউনিয়নের কাজীর গাঁও গ্রামের মোহনগাজী বাড়িতে। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে।
হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে স্ত্রী মরিয়মের স্বামী মহিউদ্দনের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে বেদম প্রহার করে। পরে স্ত্রী ঞ্জানহারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ অবস্থা দেখে স্বামী গ্রাম্য এক ডাক্তারকে খবর দিলে সে রাতেই মৃত ঘোষনা করে। টের পেয়ে স্বামী মহিউদ্দিন, শশুর লোকমান, শাশুড়ি তাসলিমা, দেবর রাশেদ রাতেই বাড়ি ছেড়ে পালিয়েছে। শুক্রবার সকালে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
মরিয়ম একই উপজেলার ৬ নং বড়কুল ইউনিয়নের মোল্লাডহর গ্রামের হাজি নেয়ামত উল্লাহর মেয়ে। তাদের দাম্পত্যজীবনে দুইটি কন্যা সন্তান রয়েছে।
নিহত মরিয়মের ভাই মোহাম্মদ আলী জানান, মহিন প্রায় সময় আমাদের বাড়ি থেকে যৌতুকের টাকার আনার জন্য ঝগড়া করতো। সে কারণেই তার পরিবার আমার বোনকে পিটিয়ে মেরেছে। আমি তাদের বিরুদ্ধে হত্যা মামলা করব।
হাজীগঞ্জ থানার অফিসার ইন চার্জ জাবেদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরিয়মের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। তার বড়ভাই বাদী হয়ে মামলা করবে।

আর পড়তে পারেন