বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে কাউন্সিলর রিটনের বিরুদ্ধে অবৈধ সম্পর্কের অভিযোগ: ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৯, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন:

চাঁদপুরের হাজীগঞ্জে ৫নং ওয়ার্ড কাউন্সিলর রিটন সাহার অত্যাচারের অভিযোগ এনে  সংবাদ সম্মেলন করেছে একটি অসহায় পরিবার ।

২৮ শে জানুয়ারী (বৃহস্পতিবার ) রাত ৮  টায় হাজীগঞ্জ এর একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে হাজীগঞ্জ পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা সুধীর সাহা লিখিত অভিযোগ করে বলেন, রিটন সাহা একজন জনপ্রতিনিধি হয়ে সে আমার ছেলের স্ত্রীকে লোভ-লালসায় ফেলে ভিতরে ভিতরে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে ব্যভিচারে লিপ্ত রয়েছে। একজন জনপ্রতিনিধির কাছে এটা আশা করা যায়না।

আমার ছেলে আমি বহু গণ্যমান্য ব্যক্তিদের কাছে গিয়েও কোন বিচার পায়নি। এমনকি থানায় কয়েকটি অভিযোগ দিলেও এর সুরাহা হয়নি। তার বিরুদ্ধে একটি ব্যভিচার মামলা আদালতে চলমান রয়েছে।

আমার ছেলে কার্তিক সাহা হাজীগঞ্জ পৌর হকার্স মার্কেটের অনামিকা গার্মেন্টস এর স্বত্ত্বাধিকারী এবং একজন সুনামধন্য ব্যবসায়ী। ছোট বেলা থেকে আমার ছেলে সুনামের সাথে ব্যবসা করে আসছে। আমার ছেলের ২টি কন্যা সন্তান রয়েছে। বর্তমানে রিটন সাহার অবৈধ সম্পর্কের কারণে ২টি মেয়ের ভবিষ্যৎ জীবন প্রশ্নের সম্মুখীন। আমারা রিটন সাহার এসব কার্যকলাপে সমাজে সামাজিকভাবে প্রশ্নবিদ্ধ হচ্ছি। আমার ২টি নাতিনও সমাজে চলতে লজ্জিত হচ্ছে।

রিটন সাহা আমার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। আমি ও আমার ছেলে কার্তিক সাহা, আমার ২ নাতিন’সহ পরিবারের অন্যান্য সদস্যদের জীবন হুমকির মুখে।

আমার ছেলে কার্তিক সাহার বিরুদ্ধে বিভিন্ন জেলায় নামে-বেনামে বিভিন্ন ডাকাতি, হত্যা, রাহাজানির মামলা করে তাকে হয়রানি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। রিটন সাহা একজন পর নারী লোভী। তার কারণে আমার ছেলের সুখের সংসার এখন ধ্বংসের পথে।

আমি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে আমার পরিবারের নিরাপত্তা চেয়ে স্থানীয় সংসদ সদস্য, আমাদের প্রিয় অভিভাবক, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের মাননীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম, চাঁদপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট নিরাপত্তা দাবী করছি। ঈশ্বর ছাড়া আমাদের আর কেউ নেই। এই অত্যাচারি জালিমের হাত থেকে আমরা বাঁচতে চাই।

এ সময় তিনি সাংবাদিকদের সামনে কান্নায় ভেঙ্গে পড়েন। সংবাদ সম্মেলনে সুধীর সাহার স্ত্রী দীপালি সাহা এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদ সাইফুল ইসলাম সিফাতের সঞ্চালনায় অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারসহ সিনিয়র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন