বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাইমচর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০১৮
news-image

বিএম ইসমাইলঃ
স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পদার্পন করায় সারা দেশের ন্যায় হাইমচর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ মার্চ সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠ হতে একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা মাঠ চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ মাসুদুর রহমান। এসময় তিনি বলেন, বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বাসী ও সরকারের সম্মেলীত প্রচেষ্টায় বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়ে নতুন যুগের সুচনা করায় আমরা আনন্দীত ও গর্বিত। ভবিষ্যতে দেশকে আরো সামনে এগিয়ে নেয়ার জন্য আমরা অঙ্গীকার বদ্ধ। এসময় উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম মীর হোসেন, হাইমচর প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তারের কর্মকর্তাবৃন্দ। এসব কর্মসূচিতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগন শিক্ষার্থীদেরকে নিয়ে অংশ নেন।

আর পড়তে পারেন