শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাইমচরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০১৮
news-image

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচর উপজেলা প্রশাসনের আয়োজনে পুষ্পমাল্য অর্পন,কুচকাওয়াজ,প্রীতি ফুটবল ম্যাচ, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার মধ্য দিয়ে ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

২৬ মার্চ ভোর ৬টায় দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়। উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, স্বাস্থ্য কমপ্লেক্স, হাইমচর প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ,বিএনপি, জাতীয় পাটিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গসংগঠন শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন। হাইমচর থানা পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে আকর্ষনী কুচকাওয়াজ প্রদর্শিত হয়। উপজেলা প্রশাসন বনাম সুধিজন প্রীতি ফুটবল আয়োজন, আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠান, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয়।

হাইমচর প্রেসক্লাব সভাপতি(ভারপ্রাপ্ত) ও সাধারন সম্পাদকসহ সাংবাদিকদের অংশ গ্রহনে সকাল ৮টায় প্রেসক্লাবের সামনে সমবেত কন্ঠে জাতীয় সংগতি পরিবেশন করা হয়। প্রশাসন ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন ৪৭তম স্বাধীনতা দিবসে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের সংবাদ পাওয়া গেছে ।

আর পড়তে পারেন