শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মিথকে সামনে পেলে ৪ বলের মধ্যেই আউট করবেন গতি দানব শোয়েব আখতার

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৩, ২০২০
news-image

 

স্পোর্টস ডেস্ক :

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথ আর একসময়ের গতি তারকা শোয়েব আখতারের দ্বৈরথটা কেমন হতো সেটা এখন আর বোঝার উপায় নেই। তবে শোয়েব নিজেই জানিয়েছেন, স্মিথকে সামনে পেলে মাত্র ৪ বলের মধ্যেই আউট করতেন তিনি।

মূলত এই লড়াইটি উগড়ে দিয়েছে ক্রিকেটের জনপ্রিয় পোর্টাল ‘ইএসপিএনক্রিকইনফো’। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তারা একটি ছবি পোস্ট করে। সেখানে ২০ জন খেলোয়াড়কে দশটি জোড়ায় ভাগ করে উপস্থাপন করা হয়।

সেখানে বর্তমান প্রজন্মের একজন করে ক্রিকেটারের সঙ্গে সাবেক একজন তারকার ছবি দিয়ে তারা প্রশ্ন করে, কোন লড়াইটি উপভোগ করতে চান ক্রিকেট ভক্তরা। এই তালিকায় স্মিথেই পাশে ছিলেন শোয়েব আখতার।

এছাড়া ওয়াসিম আকরাম-এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি-শেন ওয়ার্ন, শচীন টেন্ডুলকার-রশিদ খান, ব্রায়ান লারা-নেইল ওয়াগনার, কেন উইলিয়ামসন-মুত্তিয়া মুরালিধরনসহ আরও কয়েকজন বর্তমান ও সাবেক তারকাকে রেখেছিল ক্রিকইনফো।

সেই টুইটের জবাবে শোয়েব রিটুইট করে লিখেছেন, এমনকি এখনো, তিনটি শক্ত বাউন্সার দিয়ে চতুর্থ বলে স্টিভেন স্মিথকে আউট করতে পারবো। এমন মন্তব্যে সমালোচকদের রোশানলে পড়েছেন শোয়েব। অনেকেই তার সঙ্গে রসিকতা করছেন।

আইসিসিও শোয়েবের এমন মন্তব্য নিয়ে হাস্যরস করেছে। শোয়েবের টুইটের ছবি পোস্ট করেছে আইসিসি। সেই ছবির সঙ্গে যুক্ত করা হয়েছে বাস্কেটবল কিংবদন্তী মাইকেল জর্ডানের দুটি ছবি।

সেই দুই ছবিতে দেখা যায় জর্ডান হাস্যকর কিছু দেখে চেষ্টা করেও নিজের হাসি থামাতে পারছেন না। আইসিসি এই বিষয়ে কিছু না বললেও তাদের টুইটে বোঝা গেছে তারাও শোয়েবের এই মন্তব্যে বেশ মজা পেয়েছে।

– ক্রিকফ্রেঞ্জি

আর পড়তে পারেন