শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাস্থ্য সেবায় কুমিল্লা মেডিকেল হাসপাতাল হবে দেশসেরা- এমপি বাহার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৫, ২০১৯
news-image

 

 

অনলাইন ডেস্কঃ

 

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন স্বাস্থ্য সেবার দিক দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল হবে দেশের সেরা হাসপাতাল, সাধারণ মানুষ এখান থেকে বিনামূল্যে সকল সেবা পেতে পারে সেদিকে লক্ষ রাখতে সকলকে খেয়াল রাখতে হবে।

 

সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের ব্যবস্থাপনাকমিটির সভায় তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন, মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে কুমিল্লা ছাড়াও আশেপাশের জেলা থেকে মানুষ চিকিৎসা নিতে আসে, তাই গরিব সাধারণ মানুষ যাকে সর্বোচ্চ সেবা পায় সেদিকে লক্ষ রাখতে হবে।

 

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের স্বাস্থ্যসেবার মান বেরেছে এবং চিকিৎসা ব্যবস্থায় ব্যাপক পরিবর্তন এসেছে জানিয়েছেন কুমিল্লা মেডিকেলে কলেজ হাসপাতালের পরিচালক ডা. আমিন আহাম্মেদ খান। বিগত দিনের চেয়ে বর্তমান সময়ে হাসপাতালের চিকিৎসাসেবা নিয়ে সন্তুষ্ট রোগীরাও।

 

হাসপাতাল সভাকক্ষে ব্যবস্থাপনা কমিটির সভায় এ বিষয়ে জানান পরিচালক ডা. আমিন আহাম্মেদ খান। সোমবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের সভাকক্ষে ব্যবস্থাপনা কমিটির সভা অনুািষ্ঠত হয়। এমপি বাহার, হাসপাতালের বর্তমান চিকিৎসাসেবা নিয়ে সন্তুষ প্রকাশ করেণ এবং হাসপাতালের সকল চিকিৎসক, কর্মকর্তা কর্মচারিদের ধন্যবাদ জানান।

সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, কুমিল্লা সিভিল সার্জন মুজিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা আল মামুন, সিটি কর্পোরেশন নির্বাহী অনুপম বড়ুয়া, ও কুমিল্লা জেলা পরিষদের প্রতিনিধি, হাসপাতালের তত্বাবধায়ক, ডা, মোঃ শহিদউল্লাহ, বিএমএর সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলম, স্বাচিব সহ হাসপাতালের বিভিন্ন বিভাগের চিকিৎসকগন ও কর্মকর্তা কর্মারিবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন