বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বস্তি নিয়ে ফিরে গেলেন সালমান

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় ৫ বছরের জেল হয়েছে সালমান খানের। নগদ ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। গেল সোমবার এই মামলার শুনানি ছিল। আদালতে হাজিরও হয়েছিলেন বলিউড সুপারস্টার।

ফিরে গেলেন স্বস্তি নিয়েই। আসছে ১৭ জুলাই পর্যন্ত এই মামলার শুনানি স্থগিত করে দিয়েছেন ভারতের যোধপুর আদালত। বিচারপতি চন্দ্রকুমার সঙ্গারা শুনানি স্থগিতের আদেশ দিয়েছেন। আপাতত দুই মাস তাকে আর এই মামলা নিয়ে কোনো ঝামেলা পোহাতে হবে না। করতে হবে না দুশ্চিন্তাও। পুরোদমে তিনি মন দিতে পারবেন নিজের কাজে।

১৯৯৮ সালে সুরজ বরজাতিয়ার ছবি ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালীন টাবু, সাইফ, নীলম, সোনালীর সঙ্গে রাজস্থানের কোঙ্কনী অঞ্চলে শিকারে গিয়েছিলেন সালমান খান। সেখানে ১ ও ২ অক্টোবর রাতে আলাদা আলাদা দুই জায়গায় দুটি বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণকে গুলি করেন এই নায়ক। হরিণ দুটির মৃত্যু হয়।

সে বছরই কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমান খানকে দোষী সাব্যস্ত করে মামলা হয়। সে মামলায় সম্প্রতি যোধপুর আদালতের বিচারক সাল্লু ভাইকে ৫ বছরের জেলের সাজা শোনান। সাজা ঘোষণার পরই যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হয় সালমানকে। পরে তিনি জামিনে মুক্তি পান।

আর পড়তে পারেন