শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চান্দিনা ও বরুড়ার তিন প্রবাসীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১২, ২০১৭
news-image
স্টাফ রিপোর্টারঃ
সৌদি আরবে মঙ্গলবার (স্থানীয় সময়) সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ২জন।
নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (২৮), একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৪০) ও বরুড়া উপজেলার গইনখালী গ্রামের সেলিম মিয়া (৩৮)। আহতরা হলেন- চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জাকির হোসেন ও আমিন মেম্বারের ছেলে শরীফ।
নিহতদের নিকট আত্মীয় চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের মাজহারুল ইসলাম জানান, মাত্র ৬ মাস আগে কাজের তাগিদে সৌদি আরব যান কামাল হোসেন ও মোহাম্মদ হোসেন। সেখানে একই গ্রামের আমিন মেম্বারের ছেলে শরীফের সঙ্গে কাজ করছিলেন তারা। তারা সকলেই সৌদি আরবের দাম্মামে থাকতন। মঙ্গলবার  সকালে প্রাইভেটযোগে সৌদির দ্বীযানের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর হাফার আল বাতেন রোডের নারীয়া এলাকার পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। মারাত্মক আহত অবস্থায় শরীফ ও জাকিরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক। সৌদী আরব থেকে বিষয়টি নিশ্চিত করেন তাদের নিকটতম আত্মীয় আত্মীয় জিয়াউর রহমান।

আর পড়তে পারেন