শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদিতে সড়ক দূর্ঘটনায় চাঁদপুরের রেমিট্যান্স যোদ্ধা ২ সন্তানের জনকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০২১
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের আশিকাটি চাঁদখার বাজারের প্রতিষ্ঠাতা মরহুম চাঁদ খা’র সেঝো ছেলে রেমিট্যান্স যোদ্ধা মোঃ ফারুক খান সৌদিআরবের রাজধানী রিয়াদ শহরে গত ২৫ মার্চ বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩ টায় কাভারভ্যান সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি———-রাজিউন)।

মোঃ ফারুক খান এর মেঝো ভাই আশিকাটি চাঁদখার বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ শাহাদাত হোসেন খান দৈনিক আজকের কুমিল্লাকে জানান, তার ভাই গত ২৫ মার্চ বৃহস্পতিবার প্রতিদিনের ন্যায় দুপুর ১২টার সময় পরিবারের সকলের সাথে মোবাইল ফোনে কথা বলে কাজের উদ্দেশ্যে বাসা থেকে বিকালে সড়কে কাভারভ্যান নিয়ে রিয়াদ শহরের দিকে রওনা হন। সন্ধ্যায় সৌদিআরব থেকে মোবাইল ফোনে শুনতে পাই নিয়ন্ত্রন হারিয়ে সড়ক দূর্ঘটনায় আমার ভাই মারা গেছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। এ ব্যাপারে নিহত মোঃ ফারুক খানের ছেলে মোঃ রিয়াদ খান জানান, আজ মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১১ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাবার মরদেহ দেশে আনা হবে। ৭ এপ্রিল বুধবার সকাল ১০ টায় আশিকাটি চাঁদখার বাজারের মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আর পড়তে পারেন