মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনাকান্দা দরবার শরীফের ৯৩ তম মাহফিল ২৬ ফেব্রুয়ারী

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৫, ২০১৮
news-image

মুরাদনগর সংবাদদাতা ঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের দুই দিনব্যাপী ৯৩তম ইছালে ছাওয়াব মাহফিল ২৬ ও ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। এবং ২৮ ফেব্রুয়ারী বুধবার বাদ ফজর আলা হযরত পীর সাহেবের আখেরী নসীহত, দেশ, জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে আখেরি মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হবে। মাহফিলটি সফলভাবে সম্পন্ন করতে আয়োজন কমিটি ইতিমধ্যে ব্যাপকভাবে আয়োজনের প্রস্তুতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

মাহফিল উপলক্ষে দরবার শরীফের পক্ষ থেকে বিশাল পেন্ডেল ও ষ্টেইজ ছাড়াও আগত ভক্তবৃন্দের থাকা, খাওয়া, অজু, গোছল, টয়লেট ও গাড়ী পার্কিংয়ের ব্যবস্থা রাখা হয়েছে। কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের মেটংঘর থেকে শ্রীকাইল পর্যন্ত রাস্তাটি যানযট মুক্ত রাখতে স্বেচ্ছাসেবক নিয়োগ, অসুস্থ্য হয়ে পড়া রোগীদের জন্য চিকিৎসা সেবা প্রদান ও সিসি ক্যামেরার মাধ্যমে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করাসহ মাহফিলের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এতে দেশ-বিদেশের ওলামায়ে কেরাম ও বিভিন্ন দরবার শরীফের পীর ছাহেবগণ বয়ান করবেন।

উক্ত মাহফিলে প্রতি বছরের ন্যায় এবারো বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক নেতৃবৃন্দসহ প্রায় কয়েক লক্ষাধিক ভক্তবৃন্দের সমাগম হবার সম্ভাবনা রয়েছে। উক্ত মাহফিলে উপস্থিত থেকে দুনিয়া ও পরকালের অশেষ ছাওয়াব হাসিল করার জন্য দরবার শরীফের পীর, বাংলাদেশ তা’লীমে হিজবুল্লাহ’র আমীর ও বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন কুমিল্লা জেলা শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মাহমুদুর রহমান ধর্মপ্রাণ মুসলমান ভাইদের প্রতি আহ্বান জানিয়েছেন।

আর পড়তে পারেন