বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেবার লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে – জেলা প্রশাসক আবুল ফজল মীর

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত এই দেশ। আর সেই রক্তের ঋণ পরিশোধ করার সময় এখন এসেছে। তাই সেবার লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। দেশ এখন উন্নয়নের দ্বার প্রান্তে। তাই উন্নত দেশের নাগরিক বা নেতৃত্বে দিতে হলে আমাদের সন্তানকে উপযুক্ত শিক্ষা দিয়ে গড়ে তুলতে হবে। আর তার জন্য প্রথমত প্রয়োজন মানসম্মত শিক্ষা, মানসম্মত শিক্ষা দিতে যা কিছু প্রয়োজন তার ব্যবস্থা আমরা করব। নারীদের জয়িতা করতে বিভিন্নভাবে প্রশিক্ষণের ব্যবস্থা করার বিষয়ে আশস্থ করেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর।

তিনি বৃহস্পতিবার বিকেলে জেলার দেবিদ্বার উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউএনও’র সভাকক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আরো বলেন, আমরা মোবাইলে বিভিন্ন ভাবে সময় অপচয় করি। সময় অপচয় না করে ইন্টারনেট এর মাধ্যমে আউট সোরসিং ভাবে অর্থ উপার্জন করা যায়। ইন্টারনেট এর মাধ্যমে আউট সোসিং (অর্থ উপার্জন) কিভাবে করা যায় সেই জন্য আগামী দিনে প্রশিক্ষণ এর ব্যবস্থা করব।

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমার সভাতিত্বে ওই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমীন, ভাইস চেয়াম্যান মু. সাইফুল ইসলাম শহীদ, কুমিল্লা জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শিরিন সুলতানা, মোঃ শাহজাহান সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বেগম সামছুন্নাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহামেদ কবীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আঃ সামাদ, মোঃ রফিকুল ইসলাম, জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজের প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম, দেবিদ্বার মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ মোসলেহ উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ কামরুজ্জামান, ও সাংবাদিক মোঃ আক্তার হোসেন প্রমুখ। এদিকে এসময় উপস্থিত ছিলেন উপজেলার কর্মকর্তা-কর্মচারী, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান,সাংবাদিক সহ আরো অনেকে।

আর পড়তে পারেন