শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুহৃদ সমাজ শাহরাস্তির পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ

আজকের কুমিল্লা ডট কম :
মে ১, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তি ঃ
শাহরাস্তির সর্বাধিক প্রশংসিত সামাজিক সেবামূলক সংগঠন সুহৃদ সমাজের ২০১৭-২০১৯ সালের জন্য ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। এতে সভাপতি পদে ইঞ্জি: মো. ইমতিয়াজ সিদ্দিকী তোহা, সাধারণ সম্পাদক পদে মো. তানজিজুল আজিজ রায়হান ও প্রেস সচিব পদে মো. এরশাদ আলম তালুকদারের নাম ঘোষনা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান নয়ন, সহ-সভাপতি মো. শাখাওয়াত হোসেন স্বপন, কাজী রুবেল আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মহসিন আহমেদ, মো. বোরহান উদ্দিন মিয়াজী, সাংগঠনিক সম্পাদক মো. লিয়াকত মিয়াজী সুমন, মো. শরীফুল ইসলাম, মো. নাশিদ আল জামিল শোভন, অর্থ সম্পাদক মো. শাহজাহান ভূঁইয়া লিটন, দপ্তর সম্পাদক মো. আরিফ হোসেন, প্রচার সম্পাদক মো. ইব্রাহিম খলিল মোহন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শাহ আলম, মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী রানী দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রুবেল ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. শাখাওয়াত হোসেন পাটওয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আহাদুল ইসলাম, প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান পলাশ ও বিশেষ সম্পাদক মো. আরিফুল ইসলাম।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন মোঃ ইসকান্দার মিয়া সুমন, মো. হেদায়েত উল্ল্যাহ পাটওয়ারী, মো. আবুল কাশেম ও সম্মানিত সদস্য হলেন মো. হোসাইন বাবুু।

আর পড়তে পারেন