শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুমনকে আহবায়ক ও বিপুকে সদস্য সচিব করে কুমিল্লা হাই স্কুলের ৯২ ব্যাচের কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর ছোটরা এলাকায় স্বল্প পরিসরে সভা আহবানের মাধ্যমে কুমিল্লার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা হাই স্কুলের এস এস সি ৯২ ব্যাচের ছাত্র ছাত্রীদের সংগঠন ব্যাচ ৯২ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১৬ আগষ্ট) সবার সম্মতিক্রমে মইনউদ্দিন সুমনকে আহবায়ক ও মো. মোস্তাফিজুর রহমান বিপুকে সদস্য সচিব করে কুমিল্লা হাই স্কুল এসএসসি ৯২ ব্যাচ কমিটি গঠন করা হয়।

প্রেস রিলিজে জানানো হয়, রবিবার বিদায়ী কমিটির আহবায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও বিদায়ী সদস্য সচিব এস এম মুকিতের উপস্থাপনায় সভায় ৯২ ব্যাচের ইউসুফ লিটন, আব্দুল বারিক খান রানা,আব্দুল্লাহ আল মামুন,ইকবাল মাহমুদ,আজগর হোসেন, ডাঃ মুসফিক লিটন ও সাবেক কাউন্সিলর কোহিনুর আক্তার কাকলী বক্তব্য রাখেন।

পরে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে রয়েছেন, আহবায়ক- মো. মইনউদ্দিন সুমন, যুগ্ম আহবায়ক- মো. ফারুক আহমেদ সোহেল, মো. সাইফুদ্দিন আহমেদ, খায়রুন্নেসা মুক্তা, মোঃ মন্জুর আলম রানা, মো. ইবনে রিয়াজ বাপ্পি, সদস্য সচিব- মো. মোস্তাফিজুর রহমান বিপু এবং কোষাধ্যক্ষ- মো. কাজী ফয়সল আহমেদ।

সভায় ৯২ ব্যাচের বন্ধুদের নিয়ে ২০২১ সালের জানুয়ারি মাসে রি-ইউনিয়ন ও বন্ধুদের জন্য চেরিটেবল ফান্ড গঠনেরও সিদ্ধান্ত গৃহিত হয়।

আর পড়তে পারেন