বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সি এইচ সিপি’দের চাকুরী জাতীয়করণের দাবীতে দেবিদ্বারে শান্তি পূর্ণ অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
“শেখ হাসিনার অবদান কমিনিউটি ক্লিনিকে বাচাঁয় প্রাণ” এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোপাইডার এসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচীর সিদ্ধান্ত মোতাবেক চাকুরী জাতীয় করণের দাবীতে সারা দেশের ন্যায় কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা প্রাঙ্গনে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পযর্ন্ত ৩দিন ব্যাপী অবস্থান কর্মসূচী শুরু হয়।

কমিউনিটি হেলথ কেয়ার প্রোপাইডার এসোসিয়েশন দেবিদ্বার উপজেলা শাখার উদ্যোগে ১৫টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে সি এইচ সিপি অবস্থান কর্মসূচীতে অংশ নেয়।

ওই অবস্থান কর্মসূচী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি হেলথ কেয়ার প্রোপাইডার এসোসিয়েশন সাধারন সম্পাদক মো. হেলাল উদ্দিন। ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিএইচসিপি মো. জহিরুল ইসলাম, মো. এরশাদুজ্জামান এরশাদ, সরকার তানিয়া আলম, মোসা. রুমানা আক্তার, আবু বকর ছিদ্দিক, মো. আতিকুর রহমান, মাছুমা আক্তার প্রমূখ।
এদিকে অবস্থান কর্মসূচীতে বক্তরা বলেন, সিএইচ সিপিদের চাকুরী জাতীয় করণ দাবীতে ৩দিনের কর্মসূচী মধ্যে দাবী না মানলে আগামী ২৩ শে জানুয়ারী জেলা প্রশাসক ও সিভিল সার্জন এবং আগামী ২৭ জানুয়ারী ঢাকার প্রেসক্লাব এর সামনে লাগাতার কর্মসূচী পালন করবে।

আর পড়তে পারেন