শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সিনেমার কায়দায় বরের গাড়ি থামিয়ে সামনে থেকেই বউকে নিয়ে পালালো প্রেমিক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৯, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

বাইকে করে এসে বরের সামনে থেকেই বউকে নিয়ে পালালো প্রেমিক। ভারতের জলপাইগুড়ির কোতোয়ালীতে ঘটেছে এমন ঘটনা। বিয়ে করে বাড়ি ফেরার পথে রীতিমত সিনেমার কায়দায় বরের গাড়ি আটকে বউ নিয়ে উধাও হয়েছেন প্রেমিক।

এই ঘটনায় কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনা ঘটে। জলপাইগুড়ি শহর সংলগ্ন তেহাত্তর মোড় যেটি জলপাইগুড়ি থেকে শিলিগুড়ি যাওয়ার রাস্তায় সেখানে এই ঘটনা ঘটে।

বিয়ের পর অষ্টমঙ্গলা সেরে পাত্র ও তার পরিবার যখন পাত্রীকে নিয়ে শিলিগুড়ি যাচ্ছিলেন তখন এ ঘটনা ঘটে। এসময় চার যুবক দুটি বাইক নিয়ে তাদের পথ রোধ করে। গাড়ি থেকে পাত্র ও পাত্রীর পরিবারকে বের করে এসময় মারধর করা হয়। পরে পাত্রীকে তারা নিয়ে যায়। এসময় উপস্থিত সকলের মোবাইল ও গয়না নিয়ে যায় দুষ্কৃতিকারীরা।

ফেরার পথে ঐ চার যুবক পাত্রকে হুমকি দেয় যদি শিলিগুড়ি যাবার পর পাত্রপক্ষ পাত্রীকে ফেরত নেওয়ার চেষ্টা করে তাহলে তারা কড়া ব্যবস্থা নেবে।

কোতোয়ালী থানার কাছে পাত্রপক্ষ অভিযোগ করে, পাত্রী সম্ভবত তাদের সঙ্গে থাকতে চায় না। তার অন্য কোন জায়গায় সম্পর্ক থাকতে পারে বলে অভিযোগে জানান তারা। তাদের দাবি, যাওয়ার সময় পাত্রী কোন প্রতিবাদও করেনি।

পাত্রীকে তাদের প্রয়োজন নেই জানিয়ে বরপক্ষ এখন শুধু মোবাইল এবং গয়না ফিরে পেতে চান। পুলিশের কাছে তারা নিরাপত্তা চেয়েছেন। পরে পুলিশ নিরাপত্তার সঙ্গে তাদের পৌঁছে দেয়।

আর পড়তে পারেন