বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সিডি চয়েস এর ব্যানারে আসছে কণ্ঠশিল্পী ওমর সানির ‘ভালোবাসা ভালো নেই’

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২১, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন:
দেশের অন্যতম কোম্পানি সিডি চয়েস মিউজিক এর ব্যানারে আসছে নবীন ও প্রতিভাবান গীতিকার আলিম আকন্দ রাজের কথা ও প্রিন্স রুবেলের সুরে “ভালোবাসা ভালো নেই” গানটিতে কন্ঠ দিয়েছেন নবীন কণ্ঠশিল্পী ওমর সানি। জাহিদ বাশার পংকজ এর সঙ্গীতায়জনে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে গাজীপুরের খতিব খামার বাড়ির মনোরম পরিবেশে।

“ভালোবাসা ভালো নেই” গানটির গীতিকার আলিম আকন্দ রাজ বলেন, ওমর সানি ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। কাজটা নিয়ে ব্যাপক আশাবাদী। সময়ের সাথে তাল মিলিয়ে গানটি লিখার চেষ্টা করেছি। আরও চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দেওয়ার।

আশা করি দর্শকশ্রোতা ভালভাবে গানটি উপভোগ করবেন। কণ্ঠশিল্পী ওমর সানি বলেন, এই প্রথম শ্রদ্ধেয় সুরকার প্রিন্স রুবেল ভাইয়ের সুরে গান গাইলাম। আমি গায়ক নই।চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার। জানি না কতটুকু পেরেছি। আশা রাখি দর্শক ভাল ভাবেই নিবেন গানটি। গানটির গীতিকার আলিম আকন্দ রাজ ভাইয়ের লেখার ধরনটাও আমাকে মুগ্ধ করেছে। তাই গানটিতে আগ্রহ আরো বেড়ে গেছে। সর্বোপরি আমাদের পুরো টিমের জন্য সবাই দোয়া করবেন।

গানটির মডেল হিসেবে অভিনয় করেছেন ২০১৮ এর চ্যানেল আই লাক্স তারকা সুন্দরী সারাকা। তিনি বলেন, বেশ ভাল একটা গল্প নির্ভর কাজ করেছি। আমার কাছে বেশ ভাল লেগেছে। কাজটার জন্য আমি বেশ আশাবাদী। আশা করি দর্শক পছন্দ করবে। সারাকার বিপরীতে মডেল হয়েছেন দেব দ্বীপ। এছাড়াও আরও অনেকে অভিনয় করেছেন।

আর পড়তে পারেন