শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সিঙ্গাপুরে চিকিৎসাধিন আরফানুল হক রিফাতের শারীরিক অবস্থার উন্নতি

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১০, ২০১৯
news-image

 

আশিকুর রহমান আশিক :

কুমিল্লা মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর উন্নত চিকিৎসার জন্য ঢাকা ল্যাবএইড হাসপাতাল থেকে রবিবার ৭ এপ্রিল দুপুর ১.৩০ মিনিট বিমান যোগে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্স এর মাধ্যমে নিয়ে যাওয়া হয় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। তিনি মাউন্ট এলিজাবেথ হাসপাতালের 5E (5909-5929) ওয়ার্ডের চিকিৎসাধিন আছেন।

বর্তমানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি সুস্থ্য আছেন, মাউন্ট এলিজাবেথ এর চিকিৎসক বাংলাদেশের পূর্বের সকল রিপোর্ট দেখার পর আরো কিছু পরিক্ষা করা হয়।

বিশেষ সুত্রে জানা যায়, পূর্বের এবং নতুন শারীরিক পরিক্ষা দেখে সিঙ্গাপুরের চিকিৎসক বলছেন আরফানুল হক রিফাত এখন অনেকটাই ভালো আছেন, ডাক্তার বলেন নিয়মিত হাটাচলা করতে হবে বিছানায় একাদার শুয়ে থাকা যাবেনা। তার খাওয়া দাওয়া নরমাল খেতে হবে।

ডাক্তার আরো বলেন, আগামী এক সাপ্তাহের মধ্যে তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন বলে আশা করছেন।

সিঙ্গাপুরে চিকিৎসাধিন আরফানুল হক রিফাতের শারীরিক অবস্থার উন্নতি

উল্লেখ্য, শনিবার বেলা দেড়টায় ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে রিফাতকে নিয়ে ঢাকা ত্যাগ করেন এমপি বাহার। গত ১০ মার্চ রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে আরফানুল হক রিফাত তার মনোহরপুরস্থ বাসায় অসুস্থ হয়ে পড়েন।

তার হার্টবিট বেড়ে গেলে তাৎক্ষনিক ভাবে প্রথমে কুমিল্লা ঝাউতলা মুন হাসপাতালে সিসিইউতে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় সেদিন রাতেই এম্ব্যুলেন্সে করে ঢাকা ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

দীর্ঘদিন তিনি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসা নেয়ার পর বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাঁকে আরো উন্নত চিকিৎসার জন্য শনিবার ৭ এপ্রিল সিঙ্গাপুর নেয়া হয়।

আর পড়তে পারেন