শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিআইডির কাছে সন্দেহজনক ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে তনুর পরিবার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

সন্দেহজনক ব্যক্তিদের আইনের আওতায় আনার দাবি জানিয়ে তনু হত্যাকাণ্ডের ন্যায়বিচার চেয়েছেন তনুর পরিবার।

বুধবার (২২ নভেম্বর) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা সিআইডি কার্যালয়ে তনুর পরিবারের ৫ সদস্যকে পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হয়। ওই সময় সিআইডির কাছে এ দাবি তুলে ধরেন তনুর পরিবার। মামলার বাদি তনুর বাবা ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম, তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল, চাচাতো বোন লাইজু জাহান ও চাচাতো ভাই মিনহাজ হোসেন ওই সময় সিআইডির কার্যালয়ে উপস্থিত ছিলেন।

তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তনুর ভাই আনোয়ার হোসেন রুবেল বলেন, আমাদের মধ্যে প্রথমে চাচাতো বোন লাইজু জাহান, এরপর আমাকে এবং পরে চাচাতো ভাই মিনহাজ হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে বাবাকে জিজ্ঞাসাবাদ করা হয়। আমরা সিআইডির কাছে ন্যায়বিচার চেয়েছি। আমরা যাদের সন্দেহ করছি, তাদের আইনের আওতায় আনলেই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।

তনুর মা আনোয়ারা বেগম বলেন, সন্দেহভাজন ব্যক্তিদের আইনের আওতায় আনলে এ হত্যাকাণ্ডের সব কিছু স্পষ্ট হবে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

গত বছরের ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের ভেতর পাওয়ার হাউস এলাকায় কালভার্টের পাশের ঝোপ থেকে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর লাশ উদ্ধার করা হয়। মামলাটি প্রথমে পুলিশ, পরে ডিবি পুলিশ তদন্ত করে। সবশেষে মামলাটি এখন তদন্ত করছে সিআইডি। তবে হত্যাকান্ডের ২০ মাস অতিক্রান্ত হলেও কোন রহস্যই উন্মোচন হয়নি।

আর পড়তে পারেন