বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সালমান ভাই আরবাজ বললেন ‘আইপিএল বেটিংয়ে যুক্ত ছিলাম’

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বেটিংয়ের সঙ্গে জড়িত রয়েছেন বলিউড অভিনেতা আরবাজ খান – এমন সন্দেহ দানা বেধেছিল আগেই। প্রয়োজনীয় নথি জোগাড় করে শুক্রবার তাকে ডেকেও পাঠায় পুলিশ। আর আজ শনিবার পুলিশি জেরার মুখে আইপিএলে বেটিংয়ের সঙ্গে যুক্ত থাকার কথা নিজমুখে স্বীকারও করে নিয়েছেন আরবাজ খান।

বলিউড অভিনেতা সালমান খানের ছোট ভাইয়ের এই স্বীকারোক্তিতে শুরু হয়ে গিয়েছে তোলপাড়।

ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, ছয়টি ম্যাচে বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন আরবাজ। শুধু তাই নয়, তার সাবেক স্ত্রী মালাইকা অরোরা এই বেটিংয়ের কারণেই তাকে ছেড়ে গেছেন বলে জানান আরবাজ খান। আরবাজ একাধারে বলিউডের অভিনেতা, পরিচালক ও প্রযোজক।

গত ১৫ মে, চারজন বুকিকে গ্রেফতার করে মুম্বাইয়ের থানে পুলিশ। এদের মধ্যে ছিল সোনু জালান। পুলিশি জেরার মুখে সোনু স্বীকার করেন, বলিউড অভিনেতা আরবাজ খানও তাদের সঙ্গে আইপিএল বেটিংয়ে জড়িত। এর পরই থানের অপরাধ দমন শাখা থেকে আরবাজকে ডেকে পাঠানো হয়।

শনিবার সকালে সোনু ও আরবাজকে মুখোমুখি বসিয়ে জেরা করে পুলিশ। আর তাতেই জেরার মুখ ভেঙে পড়েন আরবাজ। স্বীকার করে নেন, আইপিএলের বেশ কয়েকটি ম্যাচে তিনি জড়িত ছিলেন। বেটিং তিনি ২ কোটি ৮০ হাজার টাকা হেরেছেন বলেও জানান তিনি। ওই টাকা আদায়ের জন্যই বুকি সোনুর কাছ থেকে হুমকি ফোন পাচ্ছিলেন আরবাজ।

এর আগেও বেটিংয়ের সঙ্গে বলিউডের নাম জড়িয়েছে। দারা সিংয়ের ছেলে বিন্দু দারা সিং আইপিএলে বেটিং করেছিলেন। এবার জানা গেল আরবাজখানের নাম। পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে বলিউডের আরও বেশ কিছু বড় নাম।

অন্যদিকে জুয়ারি সোনুর সঙ্গে দাউদ ইব্রাহিমের দলের যোগ রয়েছে বলে ধারণা করছে থানে পুলিশ। এর আগে ২০১২ সালে আইপিএলে জুয়ার অভিযোগে সোনুকে ধরেছিল মুম্বাই পুলিশ। পরের বছর অর্থ্যাৎ ২০১৩ সালের আইপিএলে গড়াপেটার তদন্তে গ্রেফতার হন ক্রিকেটার শ্রীশান্থ থেকে অভিনেতা বিন্দু দারা সিংহ। অভিযোগ রয়েছে, সেবারও জুয়ার আসরের অন্যতম কাণ্ডারি ছিলেন এই সোনু।

আর পড়তে পারেন