শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সালমান ক্যাটরিনার বিয়ে!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৮, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

সালমান খান ও ক্যাটরিনা কাইফকে নিয়ে পানি কম ঘোলা হয়নি। তাদের মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সে সম্পর্ক এক সময় ভেঙ্গে যায়। ক্যাটরিনা মজে যান রণবীর বাপুরের প্রেমে। তাদের সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। এবার নতুন করে গুঞ্জন শুরু হয়েছে পুরনো প্রেমে মজেছেন সালমান-ক্যাটরিনা। আর সেই গুঞ্জনে ঘি ঢালছে তাদের সাম্প্রতি কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

সম্প্রতি সালমান খানের মা সালমা খান ও ভারত ছবির নায়িকা বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের একটি ছবি নিয়ে বেশ আলোচনা চলছে। সালমান ও ক্যাটরিনার ছবি  ভারত-এর মালটা শুটিং চলাকালীন তোলা এই ছবিটি ভাইরাল হয়।

ছবিতে দেখা যাচ্ছে, সালমান খানের মা সালমা খানকে বেশ ভালোবাসার সাথে জড়িয়ে রয়েছেন ক্যাটরিনা। এই ছবিটি সোশাল মিডিয়ায় বেশ সমাদৃত হয়। আর এর অন্যতম প্রধান কারণ ক্যাটরিনা কাইফের প্রতি সালমান খানের দুর্বলতা (যদিও সেটা প্রকাশ্যে নয়)।

এর পরে ঘটে আরেকটি মজার ঘটনা। এই ছবিটি শেয়ার করে একজন তার মন্তব্যে লেখেন দসাস বহু গোলসদ অর্থাৎ  বউ-শাশুড়ির মিলন। আর ওই ছবিটিতে মন্তব্য করেন সালমানের বোন অর্পিতা খান। ছবিটির মন্তব্যে একটি মাঙ্কি কাভারিং আই ইমোজি দেন তিনি। আর তার পর ওই অ্যাকাউন্ট হোল্ডার সেই অংশটি সহ আবার ছবিটি পোস্ট করেন। যদিও এর আগেই মন্তব্যটি মুছে ফেলেন অর্পিতা খান।

আর এ কারণে গুঞ্জনের আগুন আরো উসকে যায়। আসলেই কী সালমা খান আর ক্যাটরিনা কাইফ বউ শাশুড়ি হতে চলেছেন। এবার কী তাহলে সত্যিই সংসার বাঁধতে চলেছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান।

আর পড়তে পারেন