বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সারার ঠোঁটে লাজুক হাসি!’

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :
সারা আলী খান ও কার্তিক আরিয়ানসারা আলী খান ও কার্তিক আরিয়ান‘এ কী করলেন কার্তিক?’ , ‘সারার ঠোঁটে লাজুক হাসি!’ , ‘বিমানবন্দরে কার্তিক-সারার মধুর ভুল’—এ ধরনের শিরোনামে এখন ভারতীয় গণমাধ্যমগুলো সরব। কারণ, তাঁদের প্রেমের গুঞ্জন এখন আর কানাকানি পর্যায়ে নেই। নিজের মুখ ফসকে কার্তিকই বলে দিলেন সারার নাম। আর এই ভুল করে সাংবাদিকদের সামনে লজ্জাতেই পড়ে গেলেন তিনি।

ভারতের মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় গত রোববার প্রথমে ধরা পড়েন সারা আলী খান। কোনো ধরনের মেকআপ ছাড়া ছিমছাম সারাকে দেখা যায় বেশ খোশমেজাজে। পাপারাজ্জিদের সামনে হেসে পোজ দেন তিনি। এরপর সবাইকে বিদায় জানিয়ে বিমানবন্দরের ভেতরে ঢুকে যান। এর বেশ লম্বা সময় পরই বিমানবন্দরে নামেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। বেশ কিছুদিন ধরেই সারার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন উড়ে বেড়াচ্ছে বলিউডের বাতাসে। কিন্তু দুজনকে কখনোই একসঙ্গে দেখা যায়নি। তবে রোববার বিমানবন্দরে নেমেই অধীর হয়ে স্থান-কাল-পাত্র বিবেচনা না করে বিমানবালাকে জিজ্ঞেস করে বসেন, ‘সারা এসেছে? ও ভেতরে?’ এই প্রশ্নের পরপরই কার্তিকের বোধোদয় হয়। জিব কেটে লাজুক হাসি দেন তিনি। সামনে থাকা পাপারাজ্জিদের বলেই বসেন, ‘এটা ভিডিও হয়নি তো?’ পাপারাজ্জিরা সঙ্গে সঙ্গে স্বীকার করে ফেলেন সত্যটা, কিন্তু নিজেদের দায়িত্বটাও তো মনে রাখতে হবে তাঁদের। তাই লাজুক হাসি দেওয়া কার্তিকের সেই ভুলের ভিডিও এখন সবখানে ‘ভাইরাল’।

কিছুদিন আগেই খবর বেরিয়েছিল ইমতিয়াজ আলীর লাভ আজকাল টু ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কার্তিক ও সারা। কিন্তু কার্তিক বিষয়টি স্বীকার করলেও সারা কিংবা ইমতিয়াজ মুখ খোলেননি এখনো। তবে এবার অনেকটাই নিশ্চিত যে এই দুই শিল্পী উড়াল দিয়েছেন দিল্লির উদ্দেশে লাভ আজকাল টু ছবির কিছু কাজে।

উল্লেখ্য, সারা আলী খান ও কার্তিক আরিয়ানকে নিয়ে প্রেমের গুঞ্জন শুরু হয় মাস দু-তিন আগে প্রচারিত কফি উইথ করণ টিভি শোয়ের একটি পর্ব থেকে। ওই পর্বে সারা কার্তিকের সঙ্গে একান্তে সময় কাটানোর ইচ্ছা প্রকাশ করেন। এরপর আরেকটি পর্বে কার্তিক জানান, তিনিও সারার সঙ্গে কফি খেতে খেতে সময় কাটাতে চান।

আর পড়তে পারেন