শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংসদ নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে …… এবিএম গোলাম মোস্তফা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলালঃ
বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। আর সেই উন্নয়নের ধরে অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা’র নৌকা প্রতিক’কে বিপুল ভোটে বিজয় করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশি এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি সাবেক মন্ত্রী, সচিব ও সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা শুক্রবার বিকেল কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা’র রসুলপুর ইউপি আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে গোপালনগর ভূইয়া বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি বিশ^াস করি দেবিদ্বার উপজেলা জনগণ যার হাতে নিরাপদ থাকতে পারবে, তাকেই নেত্রী মনোনয়ন দিবে। আগামী নির্বাচনে নৌকা’কে বিজয় করতে সকল হিংসা ও বিবেধ ভূলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকাকে বিজয় করতে হবে। আর সেই জন্য শেখ হাসিনা’র উন্নয়নের কথা সাধারন মানুষকে বুঝাতে হবে।

৩নং রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি মো. ইউনুছ মিয়ার সভাপতিত্বে ও ২নং ইউছুফপুর আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. হাফিজুর রহমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ, এডভোকেট নিজামুল হক, যুগ্ম সাধারন সম্পাদক রোশন আলী মাষ্টার, যুব ও ক্রীড়া সম্পাদক ও দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সদস্য ও ঢাকা গ্রুপ’র চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, উপজেলা শ্রমিক নেতা মমতাজ উদ্দিন, মো. কবির ইকবাল খান ছোটন, দেবিদ্বার উপজেলা তাঁতীলীগ সভাপতি ইঞ্জিঃ মো. জাকির হোসেন মোল্লা।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বড়শালঘর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, গুনাইঘর উত্তর ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, বড়কামতা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, সুলতানপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবির, ফতেহাবাদ ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত পোদ্দার, আওয়ামীলীগ নেতা মো. সৈয়দ আলী মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা মো. তছলিম, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আনোয়ার পারভেজ খান, সাবেক ছাত্র নেতা মো. হানিফ সরকার, প্রমুখ।

আর পড়তে পারেন