বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার” এর প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১২, ২০১৮
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন, কাতারঃ

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখার প্রতিবাদে “সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, কাতার” এর আয়োজনে ০৯/০৮/২০১৮ ইং রোজ বৃহস্পতিবার রাত ০৮ টায় কাতারের দোহায় নিউ জামান রেস্টুরেন্টে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

“সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার” এর সভাপতি হাসান মাহমুদ রাহেল এর সভাপতিত্বে এবং যুগ্ন সাধারন সম্পাদক মিলাদুন্নবির সঞ্চালনায় উক্ত প্র্তিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন কাতার ধানসিড়ি বিএনপি এর সাবেক সভাপতি আবু সাইয়েদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার ধানসিড়ি বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক জনাব মকবুল আহমেদ, কাতার শ্রমিকদলের সভাপতি সালেহ আহমদ খোকন, কাতার ধানসিড়ি বিএনপির সিনিয়র সদস্য জনাব মোঃ ফারুক হোসেন, ধানসিড়ি বিএনপি কাতার মুগলিনা শাখার সভাপতি ইসমাইল মনসুর।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে সভা শুরু করা হয় এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ফোরামের সিনিয়র সহ সভাপতি শাহাদাত হোসেন।

উক্ত প্রতিবাদ সভায় অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন কাতার ধানসিড়ি বিএনপির আলতিয়া শাখার সভাপতি মোঃ আলী, কাতার ধানসিড়ি বিএনপি আলাতিয়া শাখার সাধারন সম্পাদক মহিউদ্দিন কাজল, কাতার ধানসিড়ি বিএনপির মুনতাজা শাখার সভাপতি বাবুল গাজী, কাতার ধানসিড়ি বিএনপি নির্বাচন কমিশনের অন্যতম সদস্য সবুজ মিয়া, ধানসিড়ি বিএনপি আহবায়ক কমিটির প্রভাবশালি সদস্য আবু তাহের মিয়াজী।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধানসিঁড়ি বিএনপি নাইজার শাখার সভাপতি ইকবাল হোসেন রনি, মামুরা শাখার সভাপতি মুনসুর উল্ল্যাহ রাসেদ, জনাব আবুল কাশেম, জনাব কারিম।
উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ফোরামের কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ বিশেষ করে মোঃ মোয়াক্কের আজম, পারভেজ, মাইনুল শুভ, আরিফ খান শুভ, সাখওয়াত, মাকসুদ আহমেদ, আহমেদ রুবেল , রাসেল মাহমুদ, মোঃ আজিম, মোঃ সৈকত আলী ইমন, আবদুর রহিম রোবেল, শওকত, জসিম আবেদিন এবং রনি।

ফোরামের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন , মাহির খান, রাসেল, সাদিক এবং রাকিব।

বক্তারা মিথ্যা ও প্রহসনের রায়ে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেপতারের প্রতিবাদ জানান এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন।

দুর দুরান্ত থেকে আগত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপনি বক্তব্য প্রদান করেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, কাতার” এর সভাপতি হাসান মাহমুদ রাহেল।

আর পড়তে পারেন