শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে “কিশোর কিশোরীর জন্য স্বাস্থ্য বার্তা” বিষয়ক ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে “কিশোর কিশোরীর জন্য স্বাস্থ্য বার্তা” বিষয়ক ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি উন্নয়ন কর্মসূচীর অধীন ২০১৮-১৯ অর্থ বছরে “লাইফ স্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন” কার্যক্রমের আওতায় ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের সহযোগিতায় এ ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আশরাফুর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা , শাকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গীস আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সি.এইচ.সি.পি মোঃ মহিউদ্দিন, সিভিল ইঞ্জিনিয়ার আবু বকর রোবেল, বাংলা নিউজটোয়েন্টি ফোরের ক্যামেরাপার্সন শাহ ইমরান, কুমিল্লা২৪ টিভির নির্বাহী সম্পাদক ইসরাফিল মোল্লা, দৈনিক আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার মহিউদ্দিন ভূইয়া, সদর দক্ষিণ প্রতিনিধি রকিবুল হাসান রকি, চ্যানেল বাংলাদেশের রিপোর্টার সালমা সরকার চৈতি প্রমুখ।

ওরিয়েন্টেশন সভার শুরুতে “কিশোর কিশোরীদের জন্য স্বাস্থ্য বার্তা ”করণীয় লিফলেট ও ফ্লিপচার্ট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আশরাফুর রহমানের হাতে তুলে দেন ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের কুমিল্লার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাংবাদিক ইমতিয়াজ আহমেদ জিতু।

আর পড়তে পারেন