শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও শিশু দিবস পালিত হয়

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০১৯
news-image

সদর দক্ষিণ প্রতিনিধি

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় গতকাল রবিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার ট্ঙ্গুীপাড়ায় এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

দিবসটি পালন উপলক্ষ্যে সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসন, থানা পুলিশ সহ বিভিন্ন সরকারী, বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনগুলো জাতির পিতার অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

পরে উপজেলার প্রধান সড়কে আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা মাঠে শেষ হয়। এরপর কেক কাটা, আলোচনা সভা এবং শিশুদের বিভিন্ন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মিয়া মোহাম্মদ কেয়াম উদ্দীন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, আরও উপস্থিত ছিলেন সদর দক্ষিণ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার শাহজালাল ও প্রমুখ।

আর পড়তে পারেন