শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণের পেরুলে মাদক ব্যবসায়ির হামলায় যুবলীগ নেতা আহত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৩, ২০১৭
news-image

রকিবুল হাসান রকি, সদর দক্ষিণঃ
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বর্তমান পেরুল দক্ষিণ যুবলীগ নেতা জালালকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাতœক আহত করেছে স্থানীয় একদল সন্ত্রাসী। সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত যুবলীগ নেতা জালাল বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানাযায়, জেলার সদর দক্ষিণ উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতা জালাল উদ্দিন লাকসাম থেকে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি পেরুল আসার পথে ফয়েজগঞ্জ পেট্রোল পাম্পের সামনে আসলে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা কয়েকটি মোটরসাইকেল দিয়ে জালালের মোটরসাইকেল গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার আগেই ৭/৮ জনের সন্ত্রাসী বাহিনী হাতে চাপাতি, ছেনি ও লোহার রড দিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে জালালকে কুপিয়ে মারাতœক আহত করে । সন্ত্রাসীরা যুবলীগ নেতা জালালের ব্যাগে থাকা ৬ লাখ টাকা লুটপাট করে নিয়ে যায়। এ সময় জালালের ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে যায় সন্ত্রাসীরা। সন্ত্রাসী হামলার খবর পেয়ে স্থানীয় মেম্বারসহ এলাকার লোকজন গুরুত্বর আহত অবস্থায় জালালকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করে।
আহত জালাল জানান, মূলত মাদক ব্যবসায় বাঁধা প্রদান করায় স্থানীয় মাদক ব্যবসায়ী খোকন, কাঞ্চন, রোবেল, রাসেল তাদের দলবল নিয়ে হত্যার উদ্দেশ্যে তার ওপর হামলা চালায়। পেরুল দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বর্তমান ইউনিয়ন যুবলীগ নেতা জালাল হাত-পা ভাঙ্গা অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত যুবলীগ নেতা জালালের পরিবারের পক্ষ থেকে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। সন্ত্রাসী হামলার ঘটনাটি সঠিক তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন সদর দক্ষিণ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ সহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আর পড়তে পারেন