শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগীত শিল্পী আসিফের মুক্তির দাবীতে কুমিল্লায় মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
সংগীতের যুবরাজ বলে খ্যাত আসিফ আকবরের মুক্তির দাবীতে কুমিল্লা নগরীতে মানববন্ধন করেছে আসিফ ভক্তরা। সেই সাথে সোশ্যাল মিডিয়াতেও ক্ষোভ প্রকাশ ও তীব্র প্রতিবাদের ঝড় উঠেছে। সবার দাবী একটাই আসিফ আকবরের নি:শর্ত মুক্তি চাই।

কুমিল্লা ফৌজদারী এলাকায় বুধবার বিকেলে কুমিল্লার সাধারণ মানুষের পক্ষে আসিফ ভক্তদের একটি দল আসিফের নি:শর্ত মুক্তির দাবী নিয়ে মানববন্ধন করে। মানববন্ধনের আহবায়ক মফিজাবাদ উন্নয়ন সংঘের সভাপতি অন্তর আহমেদ সুমন বলেন, আসিফ শুধু কুমিল্লার নয় পুরো দেশের গর্ব। আসিফের বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তা কতটুকু গ্রহণযোগ্য তা আমাদের জানার বিষয় নয়। আমরা চাই আসিফের নি:শর্ত মুক্তি।

কুমিল্লার সুশীল সমাজ মনে করেন, দেশ বরেণ্য এমন এক শিল্পীকে এভাবে হেনস্থা না করেও বিষয়টি সমাধান করা যেত। কারণ আসিফ আমাদের সংগীত জগতকে অনেক দিয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আমির আলী চৌধুরী এক প্রতিক্রিয়ায় বলেন, আসিফ আমার ছাত্র। সে যখনই কুমিল্লায় আসে আমার সাথে দেখা করতে আসে, আমার পা ছুয়ে ছালাম করে। আমার মনে হয় তার বিরুদ্ধে যে অভিযোগ দাখিল করা হয়েছে তা শেষ করে বীরের বেশে আবারও আমার কাছে ফিরে আসবে। আমি তার মুক্তি কামনা করি।

জিলা স্কুলের সাবেক ছাত্র তানভীর দিপু তার ফেইসবুক পেইজে লিখেন আসিফ কুমিল্লা জিলা স্কুলের ছাত্র। আমার স্কুলের বড় ভাই। আমি আসিফের মুক্তি চাই। সেলিম মুন্সি নামে আসিফের এক বন্ধু লিখেন বন্ধু আসিফের নি:শর্ত মুক্তি চাই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুমিল্লার মহিউদ্দিন নামে আসিফের এক ভক্ত লিখেন আসিফ আমাদের গর্ব। আসিফের নি:শর্ত মুক্তি চাই।

কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ছড়াকার জহিরুল হক দুলাল জানান, আসিফ আমাদের আবেগের জায়গা। আসিফ শুধু একজন বড় শিল্পিই না,সে আমার কুমিল্লার আমার সোনার বাংলার একজন প্রতিনিধি। তার মতো কজন শিলিপই দেশের প্রতিনিধিত্ব করে? আমি বিশ্বাস করিনা তবুও আসিফ যদি কোন ভুল করে থাকে সেটা যেন সংশ্লিষ্টরা আলোচনার মাধ্যমে শেষ করে নেয়। আসিফ যেন কোন ভাবেই হেনস্থার শিকার না হয় । আমি সংগীত শিল্পি আসিফের নি:শর্ত মুক্তি চাই।

আর পড়তে পারেন