বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা সরকারের আমলে শ্রমিকদের মুজুরী বৃদ্ধি হয়েছে – রাজী মোহাম্মদ ফখরুল এমপি

আজকের কুমিল্লা ডট কম :
মে ২, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বার ঃ
কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, শেখ হাসিনা সরকারের আমলে শ্রমিকদের মুজুরী বৃদ্ধি হয়েছে। শ্রমিকরা আজকে তাদের ন্যায অধিকার নিয়ে কাজ করছে। তিনি আরো বলেন, নারী শ্রমিকদের বৈষম্য করা যাবে না তাদেরকে মূল্যয়ন করতে হবে। জননেত্রী শেখ হাসিনা শ্রমিক বান্ধব সরকার। তাই শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

তিনি মঙ্গলবার বিকেল ৪টায় উষা ও আশা জুট মিলস, সাদাত জুট মিলস ও হাবিবুর রহমান টেক্রাটাইল মিলস লি: এর আয়োজনে আন্তর্জাতিক মহান মে দিবস উপলক্ষে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা সুলতানপুর ইউনিয়নের সানানগর মাদরাসা মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য এসব কথা বলেন।

দেবিদ্বার উপজেলা শ্রমিকলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ এর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদিন, হাবিবুর রহমান টেক্রাটাইল মিলস লি: সভাপতি আলহাজ্ব মো. নুরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন সুলতানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. রব মাঝি, দেবিদ্বার উপজেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ন আহবায়ক মো. আবদুল মান্নান মোল্লা, কাউন্সিলর মো. মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগ আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল।‘‘শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই’’ এই শ্লোগানকে ধারণ করে এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভূইয়া, উপজেলা যুবলীগ সভাপতি হাজী আবুল কাশেম ওমানী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মো. শাহজাহান সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার, মো. সাদ্দাম হোসেন, দেবিদ্বার কলেজ ছাত্রলীগ আহবায়ক মো. বিল্লাল হোসেন সহ আরো অনেকে প্রমূখ।

আর পড়তে পারেন