বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা আপনাদের দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে : রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০১৮
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল:

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকদের মাসিক সনম্বয় সভা ও প্রধান শিক্ষকদের নবযোগদান উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল তার বক্তব্য বলেন, আপনারা অপেক্ষায় ছিলেন দায়িত্ব পাওয়ার জন্য, কিন্তু বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনা আপনাদের দায়িত্ব দিয়েছেন আর সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে।

সত্যতা ও নিষ্ঠার সাথে কাজ করে শিশুদেরকে সু- শিক্ষায় গড়ে তোলতে হবে। তিনি আরো বলেন, শিক্ষার মান বৃদ্ধি করে প্রাথমিক শিক্ষাকে আরেক ধাপ এগিয়ে নিতে হবে, কারণ শিক্ষকরাই হচ্ছে মানুষ গড়ার কারিগড়।

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক অর্থ উপমন্ত্রী এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ জয়নাল আবেদিন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মো. শাহজাহান সরকার, উপজেলা প্রৌকশলী কর্মকর্তা মো. শাহআলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আবদুস সামাদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ও জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজ’র প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ যুগ্ন আহবায়ক মো. হোসাঈন আহম্মেদ সহ আরো অনেকে।

 

আর পড়তে পারেন