শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে নৌকা প্রতিকে ভোট দিতে হবে – এ বি এম গোলাম মোস্তফা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৭, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বার ঃ
স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হওয়ায় কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউপি আওয়ামীলীগের উদ্যোগে শনিবার বিকেলে উপজেলা নবিয়াবাদ কুমিল্লা মডেল কলেজ মাঠ প্রাঙ্গনে বিশাল জনসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাবেক মন্ত্রী, সচিব, প্যানেল স্পীকার ও সাবেক এমপি এ বি এম গোলাম মোস্তফা বক্তব্য বলেন, শেখ হাসিনা সরকার দেশের অনেক উন্নয়ন করেছেন। এই উন্নয়নকে ধরে রাখতে আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে হবে। আমি গত নির্বাচনে নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছিল পরে নেত্রীর নির্দেশে আমি আমার মনোনয়ন প্রত্যাহার করেছি। এখন পর্যন্ত মনোনয়ন এর খাতায় আমার নাম আছে। কিন্তু অনেকে বলেন নৌকা নাকি তাদের পকেটে, কিন্তু আমি সেই কথা বলি না।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে নেত্রী যাকে মন্নোয়ন দিবে আমরা সবাই নৌকার হয়ে কাজ করব। আমরা যারা আওয়ামীলীগ করি আমরা সবাই এক। তবে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে নৌকা প্রতিক’কে ভোট দিতে হবে।

‘‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’’ এই শ্লোগানকে ধারণ করে বরকামতা আওয়ামীলীগ সভাপতি মো. বশির আহম্মেদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সফিকুল ইসলাম ও সেচ্ছা সেবকলীগ নেতা মো. মামুন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ, এ্যাডভোকেট নিজামুল হক, যুগ্ন-সাধারন সম্পাদক এ কে এম সফিকুল আলম(ভিপি কামাল), ঢাকা গ্রুপ’র ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম উপ-কমিটি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগ নেতা মমতাজ উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা সাবেক যুবলীগ নেতা লুৎফুর রহমান বাবুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জজকোর্ট দুদক এর পিপি এডভোকেট জাহাঙ্গীর আলম, বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, সুলতানপুর ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. হুমায়ন কবির, গুনাইঘর ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, বরকামতা ইউপি মেম্বার মো. সফিকুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সদস্য মাহবুব আলম, সেচ্ছা সেবকলীগ নেতা মো. মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা মো. আনোয়ার পারভেজ খান, সেচ্ছা সেবকলীগ নেতা শামীম খান, কৃষক লীগ নেতা সেলিম ভুইয়া। এসময় উপস্থিত ছিলেন উত্তর জেলা ও উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,কৃষকলীগের নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

আর পড়তে পারেন