বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষা সংস্কৃতিতে জেলার শ্রেষ্ঠ উপজেলায় রুপান্তর হবে দেবিদ্বার ………….. রাকিব হাসান

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৪, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা , জাতীয় অলিম্পিয়াড পুস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান বক্তব্যে বলেন, শিক্ষা সংস্কৃতিতে জেলার শ্রেষ্ঠ উপজেলায় রুপান্তর হবে দেবিদ্বার উপজেলা। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা নিরলস পরিশ্রমী হও। দেশকে ডিজিটাল যুগে এগিয়ে নিতে যেতে তোমারাই আগামীদিনের অগ্রগামী ভূমিকার সহায়ক।

“জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি” ওই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে উপজেলার ১২টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান মেলায় অংশ করে। অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে বিজয়ীদের মাঝে বিজ্ঞান প্রযুক্তি মেলা, জাতীয় অলিম্পিয়াড পুস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম এর সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী জিন্নাহ এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, কেন্দ্রিয় ছাত্রলীগ সাবেক সদস্য ও প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামীম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. মোসলেহ উদ্দিন মাস্টার, মফিজ উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান, রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আব্দুর সবুরসহ আরো অনেকে।

আর পড়তে পারেন