বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষক বাতায়নের সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা বুড়িচংয়ের শিক্ষক রেজাউল করিম খান

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০১৯
news-image

 

সাকিব আল হেলাল :

শিক্ষাকে ডিজিটালাইজেশন করা প্রধানমন্ত্রীর যুগান্তকারী প্রদক্ষেপ। শিক্ষকদের সবচেয়ে বড় জনপ্রিয় ওয়েব পোর্টাল শিক্ষক বাতায়ন এর চলতি ১৯ এপ্রিল সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা হলেন কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম খান।
এই পোর্টালটির বর্তমান সদস্য ৩,৬১,৪৮২ জন। যাতে এটুআই, আইসিটি মন্ত্রনালয়, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় এক যুগে কাজ করছে।

রেজাউল করিম খান এটুআই এর জেলা অ্যাম্বাসেডর। সপ্তাহের সেরা কনন্টেন নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন জেলা শিক্ষা অফিস, মাধ্যশিক শিক্ষা অফিস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটি, বিদ্যালয়ের শিক্ষক মহোদয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, তিনি একজন সৎ, কর্মঠ শিক্ষক তার জন্য আমাদের বিদ্যালয়ের সুনাম ছড়িয়ে পড়েছে।আমি চাই তার এ ধারা অব্যাহত রেখে যেন শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেয়।আমি তার উজ্জল ভবিষৎ কামনা করি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাকির হোসেন জাহের চেয়ারম্যান বলেন,তিনি একজন কর্মঠ শিক্ষক।আমরা চাই তার এই প্রতিভা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়ুক।

নির্বাচিত শিক্ষক রেজাউল করিম খান বলেন, আমাকে সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা হিসেবে নির্বাচিত করায় এটুআইকে অনেক ধন্যবাদ। আমি আজ আনন্দিত, পুলকিত। শিক্ষাকে ডিজিটালাইজেশন করতে আমি নিরলশ কাজ করে যাবো।

আর পড়তে পারেন