বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শাড়ি নিয়ে বিপাকে দীপিকা, ঠিক করলেন রণবীর

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০১৮
news-image

বিনোদন ডেস্কঃ
কোঙ্কণী ও সিন্ধি রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ইতালিতে বিয়ের পর সদ্যই দেশে ফিরেছেন এ নবদম্পতি। বুধবার (২১ নভেম্বর) বেঙ্গালুরুতে একটি ঘরোয়া রিসিপশনের আয়োজন করেছিল দীপিকার পরিবার। সেই রিসিপশনের একটি ভিডিও প্রকাশ্যে আসতেই আবারও অবাক হয়েছেন নেটিজেনরা।

দীপিকা আর রণবীর পরস্পরের হাত ধরে সিঁড়ি দিয়ে নেমে আসছিলেন। রিসিপশনের বসার জায়গায় দীপিকার হাত ধরে রণবীরের পোজ দিচ্ছিলেন।দীপবীরের রিসিপশনের সাজ দেখার জন্য প্রত্যেকেই তখন মুখিয়ে। ঠিক তখনই শাড়ির আঁচল নিয়ে সমস্যায় পড়েন দীপিকা।

মুহূর্তের মধ্যে সব কেতাদুরস্ত ভাব ভুলে এগিয়ে যান রণবীর। ঠিক করে দেন দীপিকার শাড়ির আঁচল। হাত ধরে তাকান স্ত্রীর দিকে। একটা ‘ফ্লাইং কিস’ও ছুঁড়ে দেন দীপিকার দিকে তাকিয়ে।

সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকেই প্রশংসা করেছেন রণবীরের এ আচরণের। তারা বলেছেন, রণবীর আর দীপিকার প্রেম এক্কেবারে জমে ক্ষীর।

বেঙ্গালুরুর লীলা প্যালেসে আয়োজিত এ রিসিপশনে উপস্থিত ছিলেন অনিল কুম্বলে, পি ভি সিন্ধুর মতো তারকারা। সব্যসাচী মুখোপাধ্যায়ের স্টাইলে সেজেছিলেন দীপিকা। মায়ের দেয়া উপহারের একটি শাড়ি পরেছিলেন তিনি। রণবীর পরেছিলেন, রোহিত বালের ডিজাইন করা একটি পোশাক।

আর পড়তে পারেন