শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন/রুহুল আমিনঃ

নানা আয়োজনের মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও শিশু দিবস-২০২১ শাহরাস্তি উপজেলার আয়োজনে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্সে মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মুক্তিযুদ্বের ১ নং সেক্টর কম্যান্ডার মেজর (অবঃ)রফিকুল ইসলাম বীর উত্তম ।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহিরুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কচুয়া সার্কেলে কর্মরত সিনিয়র সহকারি পুলিশ সুপার আবুল কালাম আজাদ চৌধুরী, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান কামরুন নাহার, ভাইস-চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, সহকারী কমিশনার (ভূমি), উম্মে হাবীবা মীরা, শাহরাস্তি উপজেলার বীর মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষিক, অভিভাবক ও স্কুল-কলেজ এবং মাদ্রাসার ছাত্রছাত্রীবৃন্দ।

এছাড়া দিবসটি উপলক্ষে দিনব্যাপী আলোচনা সভা, কুইজ, রচনা, বিতর্ক ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ইত্যাদিসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা

এদিনে জাতির পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকল মসজিদে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া করা এবং বিভিন্ন উপাসনালয়ে প্রার্থণার আয়োজন করা হয়।

আর পড়তে পারেন