বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তিতে প্রবাসীর স্ত্রীর গলা ফাঁস দিয়ে আত্নহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৪, ২০১৭
news-image

 

সিদ্দিকুর রহমান নয়ন ঃ

শাহরাস্তিতে এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। ঘটনাটি গতকাল সোমবার দুপুরে উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক উত্তর পাড়া তফাদার বাড়িতে ঘটে। ঘটনা সূত্রে জানা যায়, ওই বাড়ির ইউসুফ তফাদারের কন্যা হাসিনা আক্তার লিপি (২০) পিতার বাড়ির পূর্ব-দক্ষিণ কোণে তাদের পারিবারিক কবরস্থানে মেহগনি গাছের সাথে নিজ ওড়না গলায় পেঁচিয়ে আত্নহত্যা করে।
এ ব্যাপারে লিপির মা আমেনা বেগম বলেন, প্রতিদিনের মত সে আজও সকালে ঘুম থেকে ওঠে নাস্তা শেষে তার স্বামীর সাথে মুঠো ফোনে কথা বলে। দিনের প্রায় ১১টা পর্যন্ত তাকে ঘরে দেখতে পাই। প্রায় ১২টার দিকে যখন লিপি খোঁজ করি তখন তাকে আর দেখা যায় না। চারদিকে খোঁজ করি। এক পর্যায়ে জোহরের আযানের পূর্বে পাশের বাড়ির লোকজনের ডাক-চিৎকারের ছুটে গিয়ে দেখতে পাই লিপি তার পরিধেয় ওড়না দিয়ে ফাঁস দিয়েছে। আশ-পাশের লোকজনের সহযোগিতায় যখন ঝুলন্ত অবস্থা থেকে মাটি নামানো হয় ততক্ষণে সে মারা গেছে। কি কারণে সে ফাঁসি দিয়েছে তা তিনি বলতে পারেন না বলে জানান।
জানা যায়, একই উপজেলার ফটিকখিরা গ্রামের খাঁন বাড়ির আবদুর রহিমের পুত্র বাহারাইন প্রবাসী মাসুদ আলমের সাথে বিগত ১৬ মাস পূর্বে লিপির বিয়ে হয়। আর মাসুদ বর্তমানে ১০ মাস যাবত বাহারাইনে অবস্থান করছে। মৃত্যুর ১২ দিন পূর্বে লিপি তার শ্বশুরালয় থেকে পিত্রালয়ে আসে।
এ ব্যাপারে মাসুদের মা বলেন, আমার পুত্রবধু লিপি অনেক ভালো ছিলো। মাঝে মাঝে মাথা গরম হয়ে গেলে নানা আপত্তিকর ঘটনা ঘটাতো।
এলাকাবাসী বলেন, এতো দূরে গিয়ে আত্নহত্যা করার কারন কি তা আমাদের জানা নেই। তবে মাথায় দোষ আছে কিনা তাও আমাদের জানা নেই। শুনেছি স্বামীর সাথে মোবাইলে কথা হয় এবং কথার পরই সে হঠাৎ ঘর থেকে চলে যায়। এ মৃত্যুকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে নানা গুঞ্জন শুনা যাচ্ছে। থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরুত হাল শেষে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসে।

আর পড়তে পারেন