শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তিতে কাব দল গঠন ও কাব স্কাউট ড্রেস বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১০, ২০১৮
news-image

মো: জাহাংগীর আলম হৃদয় ঃ
চাদঁপুরের শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ ( মারুফ) ও সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত ক্লাষ্টারের দায়িত্বপ্রাপ্ত সহকারী শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইসলাম এর উদ্যোগে পূর্ব পাথৈর আলোকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাব দল গঠন, উদ্বুদ্ধকরণ সভা ও বিনামূল্যে কাব স্কাউট ড্রেস বিতরণ করা হয়েছে।

ওয়ারুক সঃ প্রাঃ বিদ্যালয়ের কাব শিক্ষক মোঃ জাকির হোসেন ভূঁইয়া (উড ব্যাজ ধারী) এর পরিচালনায় কাব দল গঠন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিশু কিশোরদের চরিত্রবান, আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে কাব-স্কাউট আন্দোলনের গুরুত্ব তুলে ধরেন। একই সাথে শাহরাস্তি উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কাবদল গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, উঘারিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের কাব লিডার মোঃ রুহুল কুদ্দুছ, উপজেলা টেকনিশিয়ান মোঃ মাসুদ আলম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ পিটিএ কমিটির সদস্যবৃন্দ,এলাকার গন্যমান্য ও যুবসমাজের ব্যক্তিবর্গ। কাব দল গঠন ও বিনামূল্যে কাব স্কাউট ড্রেস বিতরণের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক, পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

আর পড়তে পারেন