শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমাই-ময়নামতি প্রকল্পের সুফলভোগীদের মাঝে ৭টি সেলাই মেশিন বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১২, ২০১৯
news-image

আব্বাস আলীঃ

কানাডা প্রবাসী একজন কৃষিবিদ এর ব্যক্তিগত অর্থায়নে লালমাই-ময়নামতি প্রকল্পের সুফলভোগীদের মাঝে ৭টি সেলাই মেশিন বিতরণ করা হয়। সেলাই মেশিনগুলো বিতরণ করেন বার্ডের মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ড. কামরুল আহসান।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) কুমিল্লা কর্তৃক বাস্তবায়নাধীন এ প্রকল্পের আওতায় কানাডা প্রবাসীর ব্যক্তিগত অর্থায়নে প্রকল্পের ৭ জন সুফলভোগীর মাঝে ৭টি আধুনিক সেলাই মেশিন ক্রয় মূল্যে বিতরণ করা হয়। উল্লেখ্য যে, সেলাই মেশিন গ্রহণকারী সুফলভোগীগণ সুদবিহীন সেলাই মেশিনের মূল্য বাবদ মাসিক ৫৪২ টাকা হারে এক বছরের মধ্যে মোট  সাড়ে ৬ হাজার টাকা ফেরত প্রদান করবেন এবং উক্ত টাকা দিয়ে নতুন মেশিন ক্রয় করে অন্যান্য সুফলভোগীদের মাঝে বিতরণ করা হবে।

বিতরণ কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন পরিচালক (প্রকল্প) মোঃ মিজানুর রহমান, পরিচালক (প্রশাসন) ও লালমাই-ময়নামতি প্রকল্পের প্রকল্প-পরিচালক ড. মোঃ শফিকুল ইসলাম, কম্পোনেন্ট লিডার (সংগঠন ও জীবিকায়ন) সালাহ উদ্দিন ইবনে সাঈদ, সহকারী প্রকল্প পরিচালক ও কম্পোনেন্ট লিডার (কৃষি ও সেচ) ড. মোঃ আনোয়ার হোসেন ভূঁঞা, কম্পোনেন্ট লিডার (মৎস্য উন্নয়ন) জনাব আনাস আল ইসলাম ও কম্পোনেন্ট লিডার (মৃত্তিকা উন্নয়ন) মোঃ বাবু হোসেন।

আর পড়তে পারেন