শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমাই-ময়নামতি প্রকল্পের ৫ম উপজেলা প্রকল্প সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৩, ২০১৯
news-image

 

আব্বাস আলীঃ

বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) কর্তৃক বাস্তবায়নাধীন লালমাই-ময়নামতি প্রকল্পের ৫ম উপজেলা প্রকল্প সমন্বয় কমিটির সভা ২৩ জুন ( রবিবার) ময়নামতি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা আদর্শ সদর ও বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল ও আখলাক হায়দার এর সভাপতিতে উক্ত ৫ম উপজেলা প্রকল্প সমন্বয় কমিটির সভা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

উপজেলা প্রকল্প সমন্বয় কমিটির সভায় প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয় ও প্রকল্পের ২০০ জন অতিদরিদ্র সুফলভোগীদের মাঝে বিশেষ অনুদান হিসেবে প্রত্যেককে ২৫  হাজার টাকা করে মোট ৫০ লক্ষ টাকা বিতরণ করা হয়।

উক্ত উপজেলা সমন্বয় কমিটির সভা ও বিশেষ অনুদান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম (বকুল), বুড়িচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পান্না আক্তার, আদর্শ উপজেলা পরিষদের উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চন্দন কুমার পোদ্দার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব মোঃ ইকবাল হোসেন।

সভায় আরো উপস্থিত ছিলেন লালমাই-ময়নামতি প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মোঃ শফিকুল ইসলাম, প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক ড. মোঃ আনোয়ার হোসেন ভূঁঞা, কম্পোনেন্ট লিডার (সংগঠন ও জীবিকায়ন) সালাহ উদ্দিন ইবনে সাঈদ, কম্পোনেন্ট লিডার (প্রাণিসম্পদ উন্নয়ন) ডা: বিমল চন্দ্র কর্মকার, কম্পোনেন্ট লিডার (মৎস্য উন্নয়ন) আনাস আল ইসলাম, কম্পোনেন্ট লিডার (মৃত্তিকা উন্নয়ন) বাবু হোসেন এবং কম্পোনেন্ট লিডার (নার্সারী উন্নয়ন) মোঃ সালেহ আহমেদ সহ কুমিল্লা আদর্শ সদর ও বুড়িচং উপজেলা পরিষদের সুফলভোগীগণ। এ প্রকল্পের আওতায় ইতিমধ্যে ২২১টি গ্রাম উন্নয়ন সংগঠন সৃজন করা হয়েছে এবং ৮,২৬৯ জন সুফলভোগী এ সকল সংগঠনের সদস্যপদ গ্রহণ করেন।

আর পড়তে পারেন