শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসাম উপজেলা ও পৌর যুবদলের কমিটি অনুমোদন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০১৭
news-image

 

সেলিম চৌধুরী হীরা।।
কুমিল্লা জেলা (দঃ) যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম এবং সাধারণ সম্পাদক আনায়ারুল হক স্বাক্ষরিত উপজেলা ও পৌর যুবদলের পূর্বের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটি গতকাল শনিবার অনুমোদন দেয়া হয়েছে। উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ আবুল কালাম কে অনুমোদিত কমিটি হস্তান্তর করেন।
দলীয় সূত্রে জানা যায়, মোশারফ হোসেন মশু কে উপজেলা যুবদল সভাপতি ও আনিছূর রহমান দুলাল কে সাধারণ সম্পাদক এবং মাহবুবুর রহমান মানিক কে পৌর যুবদলের সভাপতি ও আবু বক্কর ছিদ্দিক ভূঁইয়া মিল্টন কে সাধারন সম্পাদক নির্বাচিত করে উপজেলা যুবদল ১০১ সদস্য বিশিষ্ট এবং পৌর যুবদলের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে। জেলা কমিটি গতকাল শনিবার পূর্বের কমিটি বিলপ্তি ঘোষণা করে লাকসাম উপজেলা ও পৌরসভা যুবদলের ওই কমিটি অনুমোদন দেন।
এ ব্যাপারে উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক মোঃ আবুল কালাম জানান, আগামী নির্বাচনকে সামনে রেখে উপজেলা ও পৌরযুবদলের কার্যক্রমকে আরো শক্তিশালী- বেগবান করার লক্ষ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে সারাদেশের ন্যায় লাকসাম উপজেলা ও পৌর যুবদলের কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটি কুমিল্লা জেলা (দঃ) যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম এবং সাধারণ সম্পাদক আনায়ারুল হক অনুমোদন প্রদান করেন।

আর পড়তে পারেন