শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসাম ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ-বিএনপি সংর্ঘষ, আহত ১০

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৫, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বেশ কয়েকবার আ’লীগ ও বিএনপির মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৬ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বিএনপি প্রার্থী শাহ আলমের ছোট ভাই খোরশেদ আলম ও আ’লীগ প্রার্থী শাহীনের ভাগিনা অলক, ছাত্রদলের ওয়ার্ড সভাপতি রাজিব (২২), উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, আবুল বাশার ওয়াজ কুরুনি (৪৫) ও প্রাইভেটকার চালক শাহাবুদ্দিন । আহতরা স্থানীয়রা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মজুমদার বাড়ির সামনে বিএনপি মনোনীত দলীয় চেয়ারম্যান প্রার্থী শাহ আলম নির্বাচনী প্রচারণা করার সময় আ’লীগ দলীয় প্রার্থী শাহীদুল ইসলাম শাহীনের সমর্থকরাও একই স্থানে প্রচারণা করতে আসলে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ বাঁধে। ওই সংর্ঘষে দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়। এ সময় বিএনপি চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের ব্যবহৃত গাড়ি ভাংচুর করা হয়।

চেয়ারম্যান প্রার্থী শাহ আলম জানান, কাঠালিয়া গ্রামের মজুমদার বাড়ির সামনে প্রাইভেটকারটি রেখে পাশে বাড়িতে গণসংযোগে আ’লীগ দলীয় প্রার্থীর লোক বাবুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী রড, জয়েন্ট পাইপ ও ইটপাটকেল দিয়ে আমার গাড়িটি ভাংচুর করে। এ সময় গাড়িতে থাকা ড্রাইভার শাহাবুদ্দিনকে মারধর করে আহত করা হয়। খবর পেয়ে লোকজন ছুটে এলে দুস্কৃতকারীরা পালিয়ে যায়। পরে তারা আবারো সংঘবদ্ধ হয়ে জড়ো হওয়া লোকজনসহ আমার উপর হামলা করে। এ সময় আমাকে চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করলে ছোট ভাই খোরশেদ তা প্রতিহত করে। এ সময় তারা খোরশেদের ঘাড়ে ও পিঠে ২/৩টি কোপ দেয়।

এ বিষয়ে জানতে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি মুঠোফোন কল রিসিভ করেননি।

উপজেলা রিটানিং অফিসার নাজিম উদ্দিন জানান, দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে শুনেছি।

আর পড়তে পারেন