বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ২৪ ঘন্টা পার না হতেই আরেক চুরির ঘটনা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০২০
news-image

সেলিম চৌধুরী হীরা, লাকসাম:
কুমিল্লার লাকসাম পৌর শহরের সদর রোড পোষ্ট অফিসের সামনে লাকসাম সুপার মার্কেটে গতকাল রাতে একটি লাইব্রেরী এন্ড বিকাশ দোকানে এক চুরি সংঘটিত হয়েছে। ২৪ ঘন্টা পার না হতেই আরেকটি গন্ডামারার মত চুরির ঘটনায় এলাকার জনমনে আতঙ্ক বিরাজ করছে।

ঐ দোকানের কর্মচারী জাহিদুল ইসলাম জানায়, দোকানের ক্যাশে রক্ষিত বিকাশ এস আর থেকে গতকাল রবিবার বিকালে নেওয়া ৩ লাখ ৫০ হাজার টাকা ও দোকানে বিক্রির ৬ হাজার টাকা সহ একটি ল্যাপটপ দোকানে রেখে প্রতিদিনের মত বাসায় চলে যাই। পরদিন সোমবার সকালে দোকান খুলতে এসে দেখি গেইটে ও দোকানে কোন তালা নাই। দোকানের ভিতরে ঢুকে সবকিছু এলোমেলো দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে বলি এবং সাথে সাথে থানা পুলিশকে মৌখিক অভিযোগ জানালে তাৎক্ষণিক থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। অজ্ঞাত চোরেরা গতকাল রবিবার রাতের যে কোন সময় মার্কেটের গেইটের তালা ও দোকানের ৩টি তালা খুলে ক্যাশে রক্ষিত ৩ লাখ ৫৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়। আমার দোকানের মালিক অধ্যাপক সুমন বিশেষ কাজে ঢাকায় রয়েছেন। তিনি আসলেই আমরা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

প্রকাশ থাকে, চুরির ঘটনা প্রবাহ অনেকটাই প্রশ্নবিদ্ধ হলেও গত শনিবারের গন্ডামারার ঘটনার ২৪ ঘন্টা পার না হতেই আরেকটি চুরির ঘটনা এলাকার জনমনে নানাহ শংকায় আতঙ্কে রয়েছে। এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে লাকসাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানায়, তাদের মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার বিস্তারিত জেনেছি। তাদের লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন