শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে শিশুর প্রতি সহিংসতা বন্ধে সাংবাদিকদের সাথে আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০১৮
news-image

 

সেলিম চৌধুরী হীরা:

কুমিল্লার লাকসামে বাড়ী, শিক্ষা প্রতিষ্ঠান ও কর্মক্ষেত্রে শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধে সামাজিক জাগরনের অংশ হিসাবে সাংবাদিকদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“আমরাই পারি শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধে সামাজিক জাগরন” এ প্রতিপাদ্য কে সামনে রেখে স্থানীয় একটি হোটেলে লাকসাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মোহনা টেলিভিশন কুমিল্লা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা আবুল বাশার খাঁন, সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লার কাগজ স্টাফরিপোটার মোহাম্মদ আবদুর রহিম, ওয়াল্ড ভিশন ম্যানেজার পিন্টু এলভাট পিরিচ, গোমতি শিশু ফোরাম সভাপতি ফাতেমা আক্তার।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক আমাদের অধিকারের সম্পাদক কামাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের লাকসাম প্রতিনিধি খলিলুর রহমান মজু. প্রচার সম্পাদক ও দৈনিক খবর লাকসাম প্রতিনিধি সেলিম চৌধুরী হিরা, অর্থ সম্পাদক ও দৈনিক নবচেতনা লাকসাম প্রতিনিধি হাজী অহিদুর রহমান, দপ্তর সম্পাদক ও অনলাইন খবরতরঙ্গ সম্পাদক আহছান উল্ল্যাহ মিয়াজী, সদস্য ও দৈনিক মাতৃছায়া তমিজ উদ্দিন চুন্নু, দৈনিক প্রথম কথা জলিল আহমেদ, দৈনিক তরুণ কণ্ঠ জিয়াউর রহমান বাবুল, দৈনিক তৃতীয় মাত্রা আবদুর রহমান, সাপ্তাহিক আমাদের অধিকার স্টাপ রিপোটার আমিনুল ইসলাম, আজহারুল ইসলামসহ ওয়াল্ড ভিশন ও সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ। বক্তারা শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধে সংবাদ মাধ্যম সহ সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান।

আর পড়তে পারেন