মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে মৎস্য সপ্তাহে আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০১৭
news-image

সেলিম চৌধূরী হীরা ঃ
‘‘অন্ন,বস্ত্র,বাসস্থান, মাছ চাষে সমাধান’’- প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে গতকাল বুধবার সকালে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য সপ্তাহের উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভুঁইয়া। প্রধান অতিথির বক্তিতায় উপস্থিত মৎস্য চাষীদের উদ্দেশ্যে বলেন, এ উপজেলায় মৎস্য সম্পদ সংরক্ষন ও উন্নয়নে জনগণের ব্যাপক অংশ গ্রহণ নিশ্চিত, ডিজিটাল প্রযুক্তি ও বিজ্ঞান ভিত্তিক মৎস্য চাষ ও ব্যবস্থাপনা জোরদার করতে এ মৎস্য সপ্তাহের সফলতা উঠে আসবে।
সহকারী মৎস্য কর্মকর্তা নাসির উদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোস্তফাসহ উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও এলাকার মৎস্যচাষী, মৎস্য হ্যাচারী ও মৎস্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের লোকজন উপস্থিত ছিলেন। সভা শেষে চলমান বছরে শ্রেষ্ঠ মৎস্যচাষী হিসাবে মোঃ ছফি উল্যাহ, হ্যাচারী মালিক হিসাবে মোঃ মাহফুজুর রহমান ও মৎস্য খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান লাকসাম ফেয়ারফিডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম হেলালের হাতে সভার প্রধান অতিথি এড. ইউনুছ ভূঁইয়া সম্মাননা ক্রেষ্ট তুলেদেন।

আর পড়তে পারেন