শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে বসতঘরে অগ্নিকান্ডে ৬ লাখ টাকার ক্ষতি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০১৯
news-image

সেলিম চৌধুরী হীরা

লাকসামে বসতঘরে অগ্নিকান্ডে আসবাপত্রসহ মালামাল পুড়ে ৬ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। এ ঘটনায় সোমবার ক্ষতিগ্রস্থ্য সাহিদা বেগম বাদী হয়ে কুমিল্লার আদালতে ৭জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার কান্দিপাড় ইউনিয়নের ইরুয়াইন গ্রামে।

মামলা সুত্রে জানা যায়, গত শনিবার গভির রাতে উপজেলার কান্দিপাড় ইউনিয়নের ইরুয়াইন গ্রামের আবুল কালাম কবিরাজের বসত ঘরে পেট্রোল ডেলে অগ্নিসংযোগ করা হয়। অগ্নিকান্ডে ঘরে থাকা সুকেইচ,ওয়াড্রফ, খাট,কাঠের আলমিরা,ডাইনিং টেবিল,চেয়ার,আলনাসহ প্রায় ৫-৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

পরে স্থানীয়রা কয়েক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় কবিরাজ আবুল কালামের স্ত্রী সাহিদা বেগম বাদী হয়ে কুমিল্লার আদালতে ৭ জন কে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আবুল কালাম জানায়,ওইদিন রাতে পাশের বাড়ীতে আমরা বেড়াতে গিয়ে ছিলাম রাতে সংবাদ পাই আমাদের ঘরে পেট্রোল ডেলে অগ্নিসংযোগ করা হয়েছে। কিছুক্ষণ পর এসে দেখি ঘরের সব মালামাল পুড়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি সাধিত হয়। আমি অভিযুক্তদের বিচার চাই।

এ বিষয়ে কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,অগ্নিকান্ডের ঘটনা নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ আসছে। তবে বিষয়টি তাদের পারিবারিক দ্বন্ধের কারণ।

আর পড়তে পারেন